ইকুইটি ফাল্গুনী প্রকল্প গ্রাহকদের কাছে হস্তান্তর

| রবিবার , ৩ এপ্রিল, ২০২২ at ৭:২১ পূর্বাহ্ণ

‘ইকুইটি ফাল্গুনী’ চট্টগ্রাম শহরের এনায়েত বাজার এলাকায় নির্মিত একটি নান্দনিক আবাসিক প্রকল্প। এটি ইকুইটির ৫৬তম প্রকল্প যা গত ৩১ মার্চ গর্বিত মালিকদের কাছে হস্তান্তর করা হয়েছে। অনুষ্ঠানে এপার্টমেন্টের মালিকগণ, স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ ও রাঙ্গুনিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা স্বজন কুমার তালুকদার উপস্থিত ছিলেন।
১৮.৮০ কাঠার উপর নির্মিত ১১ তলা বিশিষ্ট ৩৬ ইউনিটের দৃষ্টি নন্দন আবাসিক ভবটির প্রধান স্থপতি উ থেন য়াইন অনুষ্ঠানে তাঁর বক্তব্যে বলেন, এখানে আমরা শুধু ইমারত প্রকল্প বাস্তবায়ন করিনি, এর সাথে একটা পরিকল্পিত পরিবর্তিত ইতিবাচক পরিবেশ এবং ভূ দৃশ্য উপহার দিতে পেরেছি।
ইকুইটির ব্যবস্থপনা পরিচালক কাজী আইনুল হক তার বক্তব্যে বলেন, ‘ইকুইটি ফাল্গুনী’ অত্র শহরের একটি অনন্য সাধারণ আবাসিক প্রকল্প। শান্তিময় বসবাসের প্রয়োজনীয় সব আধুনিক উপকরণ দিয়ে এটিকে সাজানো হেেয়ছে। এটি একটি সবুজ প্রকল্প যাতে পর্যাপ্ত উম্মুক্ত স্থান, সুপরিসর কমিউনিটি হল, দ্রুত গতি সক্ষম সুপরিসর ২টি লিফট, সার্বক্ষনিক ব্যবহার উপযোগী জেনারেটর, পর্যাপ্ত পার্কিংয়ের ব্যবস্থা, সুপরিসর অভ্যান্তরীন করিডোর, বাগান, নিরাপত্তা ব্যবস্থা ইত্যাদি এ প্রকল্পের মূল বৈশিষ্ট। তিনি আরো বলেন, গত বাইশ বছর ধরে ইকুইটি একটি ব্যাতিক্রমধর্মী প্রকল্প বাস্তবায়ন করে আসছে। নগরীতে ইকুইটি এখন আবাসন খাতের আস্থার প্রতীক হিসেবে সুপরিচিত।
সভায় ইকুইটির চেয়ারম্যান মাহফুজুল হক বলেন, ইকুইটি নির্মাণ কাজে উন্নয়ন কর্তৃপক্ষ প্রণীত নিয়মনীতি যথাযথভাবে মেনে এবং গুনগত মান অক্ষুন্ন রেখে একটির পর একটি প্রকল্প বাস্তবায়ন করে আসছে। তিনি আরো বলেন, ভবনের এপার্টমেন্ট সমূহে বসবাসরতদের মধ্যে সুপ্রতিবেশী সূলভ সম্পর্ক বজায় রাখা একটি গুরুত্বপূর্ণ নাগরিক দায়িত্ব। সভায় আরো বক্তব্য রাখেন ইকুইটি ফাল্গুনী ওয়েল ফেয়ার এসোসিয়েশনের সহ-সভাপতি সৌরিন দত্ত, মো. ইয়াসিন রেজা চৌধুরী এবং সাধারণ সম্পাদক সিদ্ধার্থ তালুকদার রোমেল। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নির্বাহী পরিচালক এস.এম মোরশেদ জাফর ও হেড অফ সেলস্‌ জহিরুল আলম জুয়েল। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবিটিভি চট্টগ্রাম কেন্দ্র জিএমের সাথে শিল্পী নেতৃবৃন্দের মতবিনিময়
পরবর্তী নিবন্ধইডিইউতে ভর্তিচ্ছুদের পদচারণায় মুখর এডমিশন ফেয়ার