ইউসেপের মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী অনুষ্ঠান

| বুধবার , ৮ সেপ্টেম্বর, ২০২১ at ১১:৩৬ পূর্বাহ্ণ

মুজিববর্ষ ও স্বাধীনতার ৫০ বছর উদ্‌যাপন উপলক্ষে ইউসেপ বাংলাদেশ গত ৫ সেপ্টেম্বর প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করেছে। পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি এতে প্রধান অতিথি ছিলেন। বিশেষ অতিথি ছিলেন মুজিববর্ষ উদ্‌যাপন জাতীয় বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়ক ও প্রধানমন্ত্রীর প্রাক্তন মূখ্য সচিব ড. কামাল আবদুল নাসের চৌধুরী ও এনজিও বিষয়ক ব্যুরোর মহাপরিচালক কে এম তারিকুল ইসলাম। সভাপতিত্ব করেন ইউসেপ বাংলাদেশের চেয়ারপার্সন পারভীন মাহমুদ এফসিএ। ইউসেপ বোর্ড অব গভর্নরের প্রাক্তন চেয়ারপার্সন, ভাইস চেয়ারপার্সন, ইউসেপ এসোসিয়েশনের সদস্যরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ইউসেপ বাংলাদেশের নির্বাহী পরিচালক মো. আবদুল করিম ইউসেপের অতীত, সাফল্য ও ভবিষ্যৎ পরিকল্পনা বিস্তারিতভাবে উপস্থাপন করেন।
মন্ত্রী এম এ মান্নান সরকারের বিভিন্ন কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে পেশাগত দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ, উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ এবং চতুর্থ শিল্প বিপ্লব (৪ আইআর) ও আইসিটি ভিত্তিক কোর্স চালু করায় ইউসেপের উদ্যোগকে স্বাগত জানান।
ড. কামাল আবদুল নাসের চৌধুরী বলেন, আগামী বছরগুলোতে জনগণকে একটি সুখী ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে উৎসাহিত করবে। কে এম তারিকুল ইসলাম ইউসেপ দক্ষ মানবসম্পদ বিকাশে এবং চলমান উন্নয়ন প্রকল্পে আরো অবদান রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন। পারভীন মাহমুদ এফসিএ ইউসেপ সুবিধাবঞ্চিত শিশু ও যুবাদের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ভবিষ্যতেও বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে কাজ করে যাবে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধব্যাঙের গান
পরবর্তী নিবন্ধবহদ্দারহাট মোড়ে ফিনলে প্রপার্টিজের নতুন প্রকল্প