ইউপি সদস্যের ঘু’ষিতে ব্যাংকার আহত

বোয়ালখালী প্রতিনিধি | শনিবার , ২৩ মার্চ, ২০২৪ at ৮:১৭ অপরাহ্ণ

বোয়ালখালীতে সারোয়াতলী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. দিদারুল আলমের ঘুষির আঘাতে স্বপন কুমার ঘোষ (৭২) নামের সাবেক এক ব্যাংকার আহত হয়েছে।

শনিবার (২৩ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার শাকপুরা ইউনিয়নের পূর্ব শাকপুরা দিলীপ সেনের বাড়ির পুকুর পাড়ে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় স্বপন কুমার ঘোষ বোয়ালখালী থানায় মো. দিদারুল আলমের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন। আহত স্বপন কুমার ঘোষ অগ্রণী ব্যাংকের ম্যানেজার ছিলেন।

অভিযোগ সূত্রে জানা যায়, শাকপুরা ইউনিয়নের পূর্ব শাকপুরা দিলীপ সেনের বাড়ির সামনের পুকুর পাড়ে একটি শালিশী বৈঠকের আয়োজন করা হয়। এতে সারোয়াতলী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. দিদার এক পক্ষের প্রতিনিধি ছিলেন।
এসময় অত্র ওয়ার্ডের ইউপি সদস্য সম্ভু চৌধুরী উপস্থিত ছিলেন। বৈঠকে আলোচনার এক পর্যায়ে সম্ভু চৌধুরীর সাথে মো. দিদারের কথা কাটাকাটি হয় এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে। এ সময় স্বপন কুমার ঘোষ প্রতিবাদ করলে ইউপি সদস্য মো. দিদার স্বপনের বুকে সজোরে ঘুষি মেরে আঘাত করে এবং ধাক্কা দিয়ে পুকুর পাড়ে ফেলে দেয়।

এসময় তিনি বুকে, কোমড়ে ও হাঁটুতে আঘাত পায়। আহত অবস্থায় স্থানীয়রা তাঁকে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে তিনি সেখান থেকে চিকিৎসা নেন।

সারোয়াতলী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. দিদারুল আলম বলেন, এ ধরণের কোন ঘটনা ঘটেনি। বৈঠকে সম্ভু চৌধুরীর সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে স্বপন আমার গায়ে হাত লাগিয়ে কথা বলতে থাকেন। এসময় আমি তাকে হাত দিয়ে সরিয়ে দিয়েছি। উদ্দরশ্য প্রণোদিতভাবে সরিয়ে দেয়াটাকে তারা ঘুষিতে পরিণত করেছে।

এ বিষয়ে বোয়ালখালী থানার ওসি আছহাব উদ্দীন বলেন, অভিযোগ পেয়েছি। ঘটনা তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধট্রেন দুর্ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে : ফজলে করিম এমপি
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা