আশেপাশে বাড়ি নেই আগুন লাগল কীভাবে

রাঙ্গুনিয়ায় পুড়ে গেল তিনটি গরু

রাঙ্গুনিয়া প্রতিনিধি | রবিবার , ১৮ ডিসেম্বর, ২০২২ at ১০:৩৮ পূর্বাহ্ণ

রাঙ্গুনিয়ায় গোয়ালঘরে আগুন লেগে তিনটি গরু পুড়ে মারা গেছে। গত শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়নের পশ্চিম রাজার ঘাটা গ্রামের কৃষক ইদ্রিস মিয়ার গোয়ালঘরে এই ঘটনা ঘটে। এতে তার দুই লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। তবে প্রতিপক্ষ পরিকল্পিতভাবে আগুন লাগিয়ে দিয়েছে বলে ধারণা তার। এই ব্যাপারে তিনি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ক্ষতিগ্রস্ত কৃষক ইদ্রিস মিয়া বলেন, রাতে গোয়ালঘরে আগুন লেগে মুহূর্তে ছড়িয়ে যায়। এতে ভেতরে বেঁধে রাখা আমার দুই লক্ষাধিক টাকা মূল্যের তিনটি গরুসহ গোয়ালঘরটি সম্পূর্ণ পুড়ে গেছে। গোয়ালঘরের আশেপাশে কোনো বাড়ি নেই। কেউ লাগিয়ে না দিলে আগুন লাগা সম্ভব না।

তিনি দাবি করেন, তাদের সাথে প্রতিবেশী একটি পরিবারে বেশ কিছুদিন ধরে নানা বিষয়ে ঝামেলা চলছিল। তারা ক্রমাগত হুমকি দিয়ে যাচ্ছিল। আগুন লাগার সাথে সাথে ঘর থেকে বের হওয়ার সময় কেউ একজনের পালিয়ে যাওয়ার শব্দ শুনেছেন বলে জানান তিনি।

রাঙ্গুনিয়া মডেল থানার ওসি মাহাবুব মিলকী বলেন, গোয়ালঘরে প্রতিপক্ষের দেয়া আগুনে তিনটি গরু পুড়ে মারা গেছে উল্লেখ করে একটি অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রাম কর আইনজীবী ঐক্য পরিষদের সংবর্ধনা সভা
পরবর্তী নিবন্ধকক্সবাজারে তথ্যপ্রযুক্তি বিষয়ক আন্তর্জাতিক কনফারেন্স শুরু