আল-জাজিরা বস্তুনিষ্ঠতা হারিয়েছে : নাছির

| বৃহস্পতিবার , ১৮ ফেব্রুয়ারি, ২০২১ at ১০:৫৩ পূর্বাহ্ণ

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, আল-জাজিরা ‘অল দ্য প্রাইম মিনিস্টারস মেন’ শিরোনামে যে প্রতিবেদনটি প্রচার করেছে, তাতে তারা বস্তুনিষ্ঠতা হারিয়েছে। রিপোর্টটির শিরোনামের সাথে সংবাদের কোনো মিল নেই। রিপোর্টের শিরোনাম দিয়েছে ‘অল দ্য প্রাইম মিনিস্টারস মেন’ আর সংবাদটি সেনাপ্রধান ও তার পরিবারের বিরুদ্ধে। এটি ব্যক্তিগত আক্রোশ এবং রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত একটি রিপোর্ট। এই রিপোর্টের মাধ্যমে বাংলাদেশে আল-জাজিরার গ্রহণযোগ্যতা অনেকাংশে হ্রাস পেয়েছে।
গতকাল বুধবার উত্তর পাহাড়তলী ওয়ার্ডে নবনির্বাচিত কাউন্সিলর জহুরুল আলমের জসিমের দায়িত্ব গ্রহণ উপলক্ষে এলাকাবাসী আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কাউন্সিলর জহুরুল আলম জসিম।
উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য ইলিয়াস খানের সভাপতিত্বে ও শামীম আহমেদ সুমনের সঞ্চালনায় বক্তব্য রাখেন আকবরশাহ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন, সহসভাপতি নেওয়াজ আহমদ, পাহাড়তলী থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোজাফফর হোসেন মাসুম, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা এরশাদ মামুন, শ্রমিক নেতা শফি বাঙালি, মোস্তফা কামাল বাচ্চু, ফয়েজ আহমদ, পাইন্দং ইউনিয়নের চেয়ারম্যান একেএম ছরোয়ার হোসেন স্বপন, জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগের সভাপতি মাওলানা এনামুল হক, অধ্যক্ষ ফজলুর রহমান, মোজাম্মেল হক, রেল শ্রমিকলীগ নেতা লোকমান হোসেন, সিরাজ, জসিম উদ্দিন, দিপ্তি রানী মজুমদার, জাহাঙ্গীর কবির, আবুল হাসনাত, আনোয়ার হোসেন, আবু নোমান, আবুদল মান্নান, বেলাল, আজিম, শরিফ প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধখাগড়াছড়িতে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা
পরবর্তী নিবন্ধফটিকছড়িতে সাত বসতঘর পুড়ে ছাই