আন্দরকিল্লা ওয়ার্ডে জহর লাল হাজারীর গণসংযোগ

আজাদী অনলাইন | মঙ্গলবার , ১৯ জানুয়ারি, ২০২১ at ১১:১৯ অপরাহ্ণ

আজ মঙ্গলবার (১৯ জানুয়ারি) সারাদিনব্যাপী আন্দরকিল্লা রাজাপুকুর লেইন এলাকায় মিষ্টি কুমড়া প্রার্থী জহর লাল হাজারী তার নিজ প্রতীকের পাশাপাশি রেজাউল করিম চৌধুরীর নৌকা প্রতীক ও সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর প্রার্থী রুমকি সেন গুপ্তের হেলিকপ্টার প্রতীকের জন্য গণসংযোগ করেন।
এই সময় তিনি সাধারণ নাগরিকদের কাছে ভোট চাওয়ার পাশাপাশি চট্টগ্রাম শহরে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরেন এবং আগামী ২৭ জানুয়ারি নির্বাচনে সকল নাগরিককে ভোটকেন্দ্রে গিয়ে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার স্বার্থে নৌকা, মিষ্টি কুমড়া ও হেলিকপ্টার প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান।
গণসংযোগ চলাকালে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা লিটন দাশ, নিউটন দে ববি, আনিস আহমেদ মনি, ওয়ার্ড যুবলীগের বিরাম চক্রবর্তী, নিপু শর্ম্মা, তারেক চৌধুরী, জয় চৌধুরী, প্রিয়ম দে, সাবেক ছাত্রনেতা হানিফ জ্যাকি, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য মো. নিশাত চৌধুরী, রাজীব মল্লিক, তন্ময় সেন শিবু, পিয়াস আইচ, সজীব দাশ, সৌরভ পাল দুর্জয়, অভিক দাশ, সালাউদ্দিন, নয়ন সরকার, জিতুরাজ জ্যাকি সহ ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

পূর্ববর্তী নিবন্ধ২৬ দিন আগে জব্দ ট্রাক থেকে বেরিয়ে এলো ২০ হাজার ইয়াবা
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা