আট মোটরসাইকেলে ১৫ বন্ধু যাচ্ছিল কক্সবাজার

মহাসড়কের চুনতিতে একজনের মৃত্যু

পটিয়া ও লোহাগাড়া প্রতিনিধি | শনিবার , ২০ এপ্রিল, ২০২৪ at ৬:৪২ পূর্বাহ্ণ

শখের বাইকে করে বন্ধুদের নিয়ে আনন্দ উল্লাসে মেতে কক্সবাজার বেড়াতে যাওয়া হলো না পটিয়ায় কলেজ ছাত্র তানভির জামানের (২৩)। ৮টি বাইকে করে ১৫ জন বন্ধু মিলে বৃহস্পতিবার ১৮ এপ্রিল রাত ১১টার দিকে পটিয়া থেকে মোটরসাইকেল চালিয়ে কক্সবাজার যাওয়ার পথেই চট্টগ্রামকক্সবাজার মহাসড়কের সাতকানিয়া চুনতি এলাকায় পৌঁছালে পেছন থেকে দ্রুতগামী একটি পিকআপ তাকে চাপা দিয়ে পালিয়ে যায়।

এ সময় পথচারীরা তাকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। সেখানে জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় রাতে সে চলে যায় না ফেরার দেশে। নিহত তানভির জামান পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের মীর বাড়ির বদিউজ্জামানের বড় ছেলে। সে আনোয়ারা ডিগ্রি কলেজের ডিগ্রি ফাইনাল বর্ষের ছাত্র ছিল। তারা ২ ভাই এক বোনের মধ্যে তানভির সবার বড়। স্থানীয় বাসিন্দা হাসেম বাহাদুর জানান, কিছুদিন আগে শখ করে নতুন বাইক কিনেছিল তানভির। তার শখের এ বাইকই তার জন্য মৃত্যু বয়ে আনলো। এটা খুবই মর্মান্তিক ও বেদনাদায়ক। এভাবে যেন কারো মায়ের বুক খালি না হয়। কারো বন্ধু বা আপনজন যেন এভাবে অকালে হারিয়ে না যায় এ কামনাই করছি।

জানা যায়, বৃহস্পতিবার রাতে ৮টি বাইকযোগে ১৫ জন বন্ধু মিলে মোটরসাইকেল চালিয়ে কক্সবাজার বেড়াতে যাওয়ার জন্য পটিয়া থেকে রওনা দেন। কক্সবাজার যাওয়ার পথেই মহাসড়কের সাতকানিয়া চুনতি এলাকা অতিক্রম করার সময় পেছন থেকে একটি দ্রুতগামী পিকআপ তানভির জামানের বাইকে ধাক্কা দিলেই এ দুর্ঘটনাটি ঘটে। এসময় ঘাতক পিকআপটি পালিয়ে যায়। নিহতের মামা রহমত উল্লাহ জানান, পটিয়া থেকে ১৫ জন বন্ধু একসাথে মোটরসাইকেল যোগে কক্সবাজারে বেড়াতে যাওয়ার পথেই দুর্ঘটনা ঘটে। স্থানীয় লোকজন উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। গতকাল শুক্রবার জুমার নামাজের পর তানভিরের নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

পূর্ববর্তী নিবন্ধঅসুস্থ শিশুদের নিয়ে বাবা মায়ের আতঙ্কের প্রহর
পরবর্তী নিবন্ধম্যাজিস্ট্রেট আসার খবরে বিয়ের আসর থেকে পালাল বর-কনে