আজাদী সম্পাদক এম এ মালেকের সাথে পেয়ারুল ইসলামের সাক্ষাৎ

আজাদী প্রতিবেদন | সোমবার , ১৯ সেপ্টেম্বর, ২০২২ at ৫:০২ পূর্বাহ্ণ

আসন্ন জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়া আওয়ামী লীগ নেতা এটিএম পেয়ারুল ইসলাম দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেকের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন। গতকাল রাতে তিনি দৈনিক আজাদী ভবনে আসেন এবং সম্পাদক এম এ মালেককে ফুলেল শুভেচ্ছা জানান।
তিনি স্বাধীন বাংলাদেশের প্রথম সংবাদপত্র দৈনিক আজাদীকে চট্টগ্রামের মুখপত্র উল্লেখ করে বলেন, দৈনিক আজাদী চট্টগ্রামের উন্নয়ন এবং অগ্রগতির গুরুত্বপূর্ণ অংশীদার। এই পত্রিকা চট্টগ্রামের মানুষের ভাগ্যোন্নয়নে নিরলসভাবে কাজ করছে। তিনি দৈনিক আজাদীকে চট্টগ্রামের নেতৃত্ব তৈরির কারিগর বলেও মন্তব্য করেন। বলেন, আমাকে দল মনোনয়ন দিয়েছে। আমি চট্টগ্রামের মানুষের জন্য কাজ করতে চাই। আমার ভবিষ্যৎ কার্যক্রমে আমি দৈনিক আজাদীকে অতীতের মতো পাশে চাই।
এ সময় দৈনিক আজাদীর পরিচালনা সম্পাদক ওয়াহিদ মালেক, চিফ রিপোর্টার হাসান আকবর, ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মুহুরী, জেলা আওয়ামী লীগ নেতা আবু তালেব, সাদাত আনোয়ার সাদী, উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সালামত উল্লাহ চৌধুরী, আওয়ামী লীগ নেতা হাসান সরোয়ার আজম চৌধুরী, তসলিম বিন জহুর চৌধুরী, হাবিব মোহাম্মদ সাজ্জাদ চৌধুরী, মোহাম্মদ শহীদুল ইসলাম পিন্টু, বঙ্গবন্ধু শিশু বিষয়ক মেলার সভাপতি জাবেদ জাহাঙ্গীর টুটুল প্রমুখ উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধসংরক্ষিত বনাঞ্চলে বৈদ্যুতিক ফাঁদ
পরবর্তী নিবন্ধ৭৮৬