আজাদী সম্পাদককে বিভিন্ন ব্যক্তি-সংগঠনের অভিনন্দন

একুশে পদক

| শনিবার , ৫ ফেব্রুয়ারি, ২০২২ at ৮:০৯ পূর্বাহ্ণ

দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক সাংবাদিকতায় একুশে পদকের জন্য মনোনীত হওয়ায় বিভিন্ন ব্যক্তি ও সংগঠন অভিনন্দন জানিয়েছেন।
মোছলেম উদ্দিন আহমদ এমপি : দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক সাংবাদিকতায় একুশে পদকের জন্য মনোনীত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন চট্টগ্রাম-০৮ আসনের সংসদ সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দিন আহমদ। তিনি বলেন, এম এ মালেকের কর্ম ও গুণের স্বীকৃতি হিসেবে একুশে পদক প্রাপ্তিতে আমরা চট্টগ্রামবাসী আনন্দিত ও গর্বিত। ব্যক্তি ও সমষ্টির কল্যাণে তাঁর মতো এমনভাবে নিজেকে উৎসর্গিত করা মানুষ বর্তমান সমাজে খুবই বিরল। এছাড়াও এম এ মালেক বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃত্ব দিয়ে আসছেন সফলতার সাথে এবং এই ধারা অব্যাহত রয়েছে বলেও তিনি উল্লেখ করেন। একইসাথে মোছলেম উদ্দিন আহমদ এম এ মালেকের উত্তরোত্তর সাফল্য, সু-স্বাস্থ্য ও দীর্ঘয়ু কামনা করেন।
সিডিএ সাবেক চেয়ারম্যান আবদুচ ছালাম : দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক সাংবাদিকতায় একুশে পদকের জন্য মনোনীত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সাবেক চেয়ারম্যান, নগর আওয়ামী লীগ নেতা আবদুচ ছালাম। গতকাল এক বার্তায় তিনি এম এ মালেকের এই অর্জনের জন্য চট্টগ্রামবাসী গর্বিত বলে উল্লেখ করেন। তিনি এম এ মালেককে চট্টগ্রামের মাটি ও মানুষের অকৃত্রিম সুহৃদ বলে উল্লেখ করেন এবং তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। একইসাথে আবদুচ ছালাম চট্টগ্রামের সংবাদপত্র এবং সাংবাদিকতা জগতের কিংবদন্তী এম এ মালেককে একুশে পদকের জন্য মনোনীত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান এবং তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।
চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয় : দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক সাংবাদিকতায় একুশে পদকের জন্য মনোনীত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ডা. মোহাম্মদ ইসমাইল খান।
চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল : দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক সাংবাদিকতায় একুশে পদকের জন্য মনোনীত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের উদ্যোক্তা ও প্রধান নির্বাহী ডা. বিদ্যুৎ বড়ুয়া।
সাহিত্য পাঠচক্র : স্বাধীন বাংলাদেশের প্রথম সংবাদপত্র দৈনিক আজাদী সম্পাদক লায়ন এম এ মালেক সাংবাদিকতায় একুশে পদক-২০২২ মনোনিত হওয়ায় চট্টগ্রাম সাহিত্য পাঠচক্রের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সংগঠনের সভাপতি বাবুল কান্তি দাশ ও সাধারণ সম্পাদক মোঃ আসিফ ইকবালসহ নেতৃবৃন্দ।
এক যুক্ত বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশের সাংবাদিকতায় তাঁর অবদান অবিস্মরণীয়! চট্টগ্রাম থেকে প্রকাশিত হয়েও দৈনিক আজাদী দেশব্যাপী জনপ্রিয় এবং সাধারণের ভালোবাসায় সিক্ত। নেতৃবৃন্দ আজাদী সম্পাদক লায়ন এম এ মালেকের সুস্থ, দীর্ঘায়ু ও আলোকিত জীবন কামনা করেন।

পূর্ববর্তী নিবন্ধদেশে গণতন্ত্রের নামে চলছে স্বৈরতন্ত্রের শাসন
পরবর্তী নিবন্ধখাগড়াছড়িতে ভিক্ষু হত্যার প্রতিবাদে মানববন্ধন