আওয়ামী লীগ হেরেছে আওয়ামী লীগের কাছে : তারানা হালিম

| বুধবার , ১৭ নভেম্বর, ২০২১ at ১০:২১ পূর্বাহ্ণ

এবার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ‘আওয়ামী লীগ হেরেছে আওয়ামী লীগের কাছে’ বলে মন্তব্য করেছেন সাবেক ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম। গতকাল মঙ্গলবার নিজের ফেসবুক ভ্যারিফায়েড পেজে ‘ইউপি নির্বাচনী ভাবনা-কে জিতলো?’ শিরোনামে একটি পোস্টে তিনি এ কথা বলেন।
তিনি লিখেন, ইউপি নির্বাচনে সহিংসতা, নৌকা মার্কার বিপরীতে আজীবন নৌকা মার্কার কর্মী, অথচ নির্বাচনে নৌকা মার্কা না পেয়ে বিদ্রোহী প্রার্থী হয়ে বিজয়ী হওয়া-গোলমাল লাগছে? গোলমালের কিছু নেই। ভাবনা এবার ভোটে প্রতিফলিত হয়েছে। খবর বাংলানিউজের। পোস্টে তিনি লিখেন, ২০৬ ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মতো শক্তিশালী দল নিজ দলের বিদ্রোহী প্রার্থীর কাছে হারবে কেন? অর্থ পরিষ্কার-সেই বিদ্রোহী প্রার্থীর টাকার জোর ছিল না কিন্তু তিনি ছিলেন এলাকায় জনপ্রিয়, তিনি কোনো নেতা, এমপির পকেটে যাননি, তিনি জনগণকে ভালোবেসে বঙ্গবন্ধুর আওয়ামী লীগ করেছেন। তাই দল নিয়ে ব্যবসা করারা জানুক-এবার আওয়ামী লীগ হেরেছে, আওয়ামী লীগের কাছে। আপনাদের কারণে।
মনোনয়ন দেবার সময় বাণিজ্যের কাছে হার মেনেছে জনপ্রিয়তা অনেকখানে। অন্যদিকে দিন শেষে আওয়ামী লীগের জনপ্রিয় মানুষটিই জয়ী হয়েছেন-আওয়ামী লীগ তো হারেনি। মনোনয়ন বাণিজ্য পরাজিত হয়েছে। মনোনয়ন বাণিজ্য এভাবেই পরাজিত হোক।
জয় বাংলা। ধন্যবাদ তাদের যারা আজীবন আওয়ামী লীগ করা ত্যাগী জনপ্রিয় প্রার্থীকে জয়ী করেছেন। আপনাদের দ্বারাই বন্ধ হবে মনোনয়ন বাণিজ্য।

পূর্ববর্তী নিবন্ধযে কারণে হত্যা করা হলো পিতা-পুত্রকে
পরবর্তী নিবন্ধচট্টগ্রামে করোনায় নতুন শনাক্ত ৪ জন