আওয়ামী লীগ প্রার্থী নোমান আল মাহমুদের প্রচারণা শুরু

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ৭ এপ্রিল, ২০২৩ at ১০:৩৮ পূর্বাহ্ণ

চট্টগ্রাম৮ আসনের উপ নির্বাচনে আনুষ্ঠানিক ভাবে প্রচারণা শুরু করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নোমান আল মাহমুদ। গতকাল বিকেলে বহদ্দার বাড়ী শাহী জামে মসজিদ প্রাঙ্গণ থেকে নোমান আল মাহমুদ আওয়ামী লীগের শীর্ষ নেতাদের নিয়ে আনুষ্ঠানিকভাবে প্রচারণা শুরু করেন।

 

এর আগে তিনি বহদ্দার বাড়ী শাহী জামে মসজিদে বাদ আসর দোয়া ও মিলাদ মাহফিলে অংশ নেন। এসময় সমবেত নেতাকর্মী ও জনতার উদ্দেশ্যে চট্টগ্রাম৮ আসনের উপ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ বলেন, আমি প্রধানমন্ত্রী

শেখ হাসিনার আশীর্বাদপুষ্ট হয়ে নৌকা প্রতীক পেয়েছি। আমি এই অঞ্চলের মানুষের সুখেদুঃখে পাশে থাকবো। সব ধরনের সমস্যা সমাধানে আপ্রাণ চেষ্টা করবো। আমি বিজয়ী হলে জনগণের কাছে এসে তাদের আশা ও আকাঙ্ক্ষার কথা শুনবো। যদি ব্যর্থ হই, তার দায় ভার আমি নিজে গ্রহণ করবো।

এসময় উপস্থিত চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী বলেছেন, এই উপ নির্বাচনে আমাদের দলীয় প্রার্থীকে নির্বাচিত করার জন্য নেতাকর্মীরা কাজ করতে হবে।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ... নাছির উদ্দীন বলেছেন, এই আসনে প্রয়াত দুজন সংসদ সদস্য কালুরঘাট সেতু বাস্তবায়নসহ যে প্রতিশ্রুতিগুলো দিয়েছিলেন তা আমরা বাস্তবায়ন করতে পারবো।

এসময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি এড. ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, উপদেষ্টা সফর আলী, কোষাধ্যক্ষ আবদুচ ছালাম, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান,

চৌধুরী হাসান মাহমুদ হাসনী, সম্পাদক মন্ডলীর সদস্য শফিকুল ইসলাম ফারুক, এড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, চন্দন ধর, মশিউর রহমান চৌধুরী, আহমেদুর রহমান সিদ্দিকী, হাজী মোহাম্মদ হোসেন প্রমুখ নেতৃবৃন্দ।

পূর্ববর্তী নিবন্ধএনপিপির কামাল ও স্বতন্ত্র প্রার্থী রমজানের প্রার্থিতা বৈধ : হাইকোর্ট
পরবর্তী নিবন্ধভোটের দিন সাধারণ ছুটি ঘোষণা