আইসিএমএবি চট্টগ্রাম শাখার আন্তর্জাতিক অ্যাকাউন্টিং দিবস

| শনিবার , ১৩ নভেম্বর, ২০২১ at ৭:৩০ পূর্বাহ্ণ

আইসিএমএবি চট্টগ্রাম ব্রাঞ্চ কাউন্সিলের উদ্যোগে আন্তর্জাতিক অ্যাকাউন্টিং দিবস উপলক্ষে গত বুধবার আগ্রবাদ সিএমএ ভবনে এক সভা অনুষ্ঠিত হয়।
এই উপলক্ষে বিকেলে এক শোভাযাত্রায় নেতৃত্ব দেন আইসিএমএবির চট্টগ্রাম অঞ্চলের কাউন্সিল সদস্য ইমতিয়াজ আলম। উপস্থিত ছিলেন চট্টগ্রাম ব্রাঞ্চ কাউন্সিলের চেয়ারম্যান মোহাম্মাদ আরিফ, আসাদুর রহমান, রাকিবুল ইসলাম, সিবিসি চট্টগ্রাম অঞ্চলের সিনিয়র ফেলো এবং অ্যাসোসিয়েট সদস্য, চট্টগ্রাম শাখার ছাত্র-ছাত্রীবৃন্দ।
শোভাযাত্রা শেষে চট্টগ্রাম ব্রাঞ্চ কাউন্সিল আয়োজিত এক আলোচনা সভায় সিবিসির চেয়ারম্যান মোহাম্মদ আরিফ উদ্বোধনী বক্তব্য রাখেন। প্রধান অতিথি ছিলেন ইস্ট ডেল্টা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মু. সেকান্দর খান। এছাড়া সেশন চেয়ারম্যান ছিলেন চট্টগ্রাম অঞ্চলের আঞ্চলিক প্রতিনিধি এবং কাউন্সিল সদস্য ইমতিয়াজ আলম। ইমতিয়াজ আলম তাঁর বক্তব্যে আন্তর্জাতিক অ্যাকাউন্টিং দিবসের গুরুত্ব উপস্থাপন করেন। তিনি হিসাববিজ্ঞানের পেশাগত উন্নতির কথা উল্লেখ করে এর পথিকৃতদের কথাও বিশেষভাবে স্মরণ করেন। প্রধান অতিথি তাঁর বক্তব্যে হিসাব বিজ্ঞান পেশার ইতিহাস নিয়ে আলোচনা করেন। তিনি সিবিসিকে এমন একটি অনুষ্ঠান আয়োজনের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতে হিসাববিজ্ঞান পেশার উত্তরোত্তর উন্নতি কামনা করেন।অনুষ্ঠানে উল্লেখ্যযোগ্য সংখ্যক সিনিয়র ফেলো এবং অ্যাসোসিয়েট সদস্য এবং চট্টগ্রাম শাখার ছাত্র-ছাত্রীবৃন্দ অংশগ্রহণ করেন। অনুষ্ঠান পরিচালনা করেন চট্টগ্রাম ব্রাঞ্চ কাউন্সিলের সচিব আসাদুর রহমান। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসিআরবিকে রক্ষা করতে চাই
পরবর্তী নিবন্ধচর্যাপদে বৌদ্ধ দর্শনের আদিরূপ সন্ধান করা যায়