অ্যাকশন হিরো ইলিয়াস কাঞ্চন!

| শুক্রবার , ২০ জানুয়ারি, ২০২৩ at ৬:২১ পূর্বাহ্ণ

নায়ক ইলিয়াস কাঞ্চন এখন রয়েছেন মুরুব্বির ভূমিকায়। চলচ্চিত্র অভিনয় শিল্পী সমিতির সভাপতি হিসেবে যার দিনের বেশিরভাগজুড়ে থাকে বিচারক বা প্রধান অতিথির আসন অলংকরণের মাধ্যমে। সঙ্গে দেশজুড়ে নিরাপদ সড়ক চাই আন্দোলনের কার্যক্রম তো রয়েছেই। তবে এসব নিয়মিত দৃশ্যের বাইরে দেখা যাবে এই অভিনেতাকে। শিগগিরই তিনি হাজির হচ্ছেন অ্যাকশন হিরো লুকে। লড়াই করবেন বিশাল সংঘবদ্ধ একটি অপরাধী চক্রের সঙ্গে। সিনেমা নয়, ভিসতা ইলেকট্রনিক্সএর জন্য নির্মিত একটি টিভিসিওভিসিতে এভাবেই পাওয়া যাবে ইলিয়াস কাঞ্চনকে।

এতে অ্যাকশন নায়কের ভূমিকায় আছেন তিনি। সমপ্রতি পূর্বাচলে বিশাল সেট ফেলে চিত্রধারণ করা হয়েছে এটির। ব্যতিক্রমী কাজটি নির্মাণ করেছেন মোহাম্মদুল্লাহ নান্টু। নির্মাতা জানান, ব্র্যান্ড ভিসতার নতুন বিজ্ঞাপনচিত্রে ভিন্নভাবে ভক্তদর্শকরা আবিষ্কার করবেন ইলিয়াস কাঞ্চনকে। এক মিনিটের এই টিভিসিতে তিনি হেলিকপ্টার নিয়ে প্রবেশ করবেন মাফিয়া নগরে। এরপর তিনি বিশাল ভার্চুয়াল দুনিয়ায় প্রবেশ করবেন।

সেখানে তিনি প্রযুক্তির নানা অগ্রগতির তথ্য দেবেন। ভিসতার পক্ষ থেকে বিজ্ঞাপনচিত্রটির সার্বিক তত্ত্বাবধান করছিলেন প্রতিষ্ঠানটির পরিচালক উদয় হাকিম। তিনি জানান, ‘ওয়েস্টার্ন মুভির আদলে এর চিত্রনাট্য করা হয়েছে। সেই সঙ্গে এতে ভিএফএক্সএর মাধ্যমে আধুনিক প্রযুক্তির একটি ডেমোনেস্ট্রেশন থাকছে। যেখানে ভার্চুয়াল জগতের নানা ডাইমেনশন তুলে ধরা হয়েছে। বিজ্ঞাপনচিত্রটি শিগগিরই অনলাইন এবং টিভি প্ল্যাটফর্মে প্রচার হবে বলে জানান সংশ্লিষ্টরা।

পূর্ববর্তী নিবন্ধছেলেকে নিয়ে নিজের সিনেমা দেখবেন পরীমণি
পরবর্তী নিবন্ধআমার অবস্থা সার্কাসের বুড়ো হাতির মতো