অশান্তি সৃষ্টি করলে আইনের আওতায় আনা হবে, ঘরবাড়ি জ্বালিয়ে দেওয়া হবে

বাঁশখালীতে জামায়াতকে এমপি মোস্তাফিজ

বাঁশখালী প্রতিনিধি | বুধবার , ১৬ আগস্ট, ২০২৩ at ৬:২৪ পূর্বাহ্ণ

সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেছেন, বাঁশখালীতে আমি এমপি থাকাকালীন আপনাদের হয়রানি কিংবা মিথ্যা কোনো মামলা দেওয়া হয়নি। আপনারা যদি অন্যায়ভাবে এলাকায় অশান্তি সৃষ্টি করেন, তাহলে অপরাধীদের আইনের আওতায় আনা হবে এবং ঘরবাড়ি জ্বালিয়ে দেওয়া হবে। আমার মৃত্যুর পর আমার লাশ সামনে নিয়ে জানাজা হবে। ঢাকায় মরলে এখানে গায়েবানা জানাজা পড়ে বিশৃঙ্খলা করতে চাইলে তা কোনোভাবে মেনে নেওয়া হবে না।

বাঁশখালী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের সভায় জামায়াতকে উদ্দেশ্য করে এমপি মোস্তাফিজ এসব কথা বলেন। গতকাল বিকালে অনুষ্ঠিত সভায় সভাপতির বক্তব্যে তিনি বলেন, দেশের জনগণের ভাগ্যোন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে। না হয় দেশ তলিয়ে যাবে। তার জন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল গফুরের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন চৌধুরী খোকা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা আকতার কাজমী, সরল ইউনিয়নের চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী, কালীপুর ইউনিয়নের চেয়ারম্যান আ ন ম শাহাদত আলম, বাঁশখালী পৌরসভার মেয়র অ্যাডভোকেট তোফাইল বিন হোছাইন, ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম, মো. কফিল উদ্দীন, কে এম সালাহ উদ্দিন কামাল, জসীম উদ্দিন হায়দার, কায়েশ সরওয়ার সুমন ও ইবনে আমিন, জেলা পরিষদের সদস্য নুরুল মোস্তফা সিকদার সংগ্রাম, অ্যাডভোকেট বদরুদ্দিন চৌধুরী, মোহাম্মদ ইয়াছিন, জাহেদ আকবর জেবু, নীলকণ্ঠ দাশ, জিল্লুল করিম শরীফি, ভুপাল বড়ুয়া, সাদুর রশিদ, আ ন ম ফরহাদুল আলম, মো. হামিদ উল্লাহ প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধবিএনপি-জামায়াতের স্বাধীন বাংলাদেশে রাজনীতি করার অধিকার নেই
পরবর্তী নিবন্ধডেঙ্গুতে সারা দেশে এক দিনে রোগী ভর্তি ১৯৮৪, মৃত্যু ১০