হাটহাজারীর সেই অফিস সহকারী বদলি

ইউএনও’র স্বাক্ষর জালিয়াতি

হাটহাজারী প্রতিনিধি | শুক্রবার , ৮ অক্টোবর, ২০২১ at ৮:৪৬ অপরাহ্ণ

অবশেষে হাটহাজারীতে সাবেক ইউএনও’র স্বাক্ষর জালিয়াতির ঘটনায় আলোচিত উপজেলা প্রকৌশল দপ্তরের অফিস সহকারী নাজিয়া বেগমকে কর্ণফুলী উপজেলা প্রকৌশল দপ্তরে বদলি করা হয়েছে।

একই সাথে তার স্বামী একই অফিসের কার্য সহকারী হাফিজুর রহমানকে বোয়ালখালী উপজেলা প্রকৌশল দপ্তরে বদলি করা হয়েছে যদিও এ ঘটনার তদন্তের কাজ এখনও চলছে।

হাটহাজারী উপজেলা প্রকৌশলী জয়শ্রী দে তাদের বদলির সত্যতা নিশ্চিত করে বলেন, “সরকারি নিয়মানুসারে একই স্টেশনে তাদের চাকরির কার্যকাল তিন বছর পার হওয়ায় তাদেরকে বদলি করা হয়েছে। তবে স্বাক্ষর জালিয়াতির ঘটনায় তদন্ত কার্যক্রম এখনো শেষ হয়নি।

এ বিষয়ে ইউএনও মো. শাহিদুল আলম বলেন, “তাদের বদলির বিষয়টি শুনেছি তবে এখনো দাপ্তরিকভাবে তাদের বদলি সংক্রান্ত কোনো কাগজপত্র পাইনি। সাবেক ইউএনও’র স্বাক্ষর জালিয়াতির ঘটনায় তদন্ত কাজ এখনো চলমান রয়েছে।”

উল্লেখ্য, হাটহাজারী উপজেলা রাজস্ব উদ্বৃত্ত (উপজেলা উন্নয়ন) ২০২০-২০২১ অর্থবছরে গড়দুয়ারা ইউপি এলাকায় ৪ লক্ষ ৯ হাজার ৪ শত ৯৪ টাকা বরাদ্দকৃত প্রকল্প ‘মেসার্স আব্দুল্লাহ ট্রেডার্স’ নামের একটি ঠিকাদার প্রতিষ্ঠানের ফাইলে উপজেলার সাবেক নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুহুল আমিনের স্বাক্ষর জালিয়াতির ঘটনা প্রকাশিত হলে উপজেলা প্রকৌশলী জয়শ্রী দেকে আহ্বায়ক করে তিন সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছিল।

পূর্ববর্তী নিবন্ধশান্তির নোবেল দুই সাংবাদিকের
পরবর্তী নিবন্ধডাকাতির প্রস্তুতি নেয়ার সময় টেকনাফে ৫ রোহিঙ্গা আটক