হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন চেয়ারম্যান প্রার্থী জুনু

চন্দনাইশ উপজেলা নির্বাচন

চন্দনাইশ প্রতিনিধি | মঙ্গলবার , ২৮ মে, ২০২৪ at ৬:৫০ পূর্বাহ্ণ

প্রার্থিতা বাতিলের একদিন পর ফিরে পেলেন চন্দনাইশ উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আবু আহমদ চৌধুরী জুনু। গতকাল সোমবার আবু আহমদ চৌধুরী জুনুর করা এক রিটে নির্বাচন কমিশনের দেওয়া সিদ্ধান্ত স্থগিত করেছেন হাইকোর্টের বিচারপতি মো. ইকবাল কবির ও মো. আখতারুজ্জামানের দ্বৈত বেঞ্চ। এর আগে গত রবিবার দুপুরে আচরণবিধি লঙ্ঘনের দায়ে তার প্রার্থিতা বাতিলের সিদ্ধান্ত জানায় নির্বাচন কমিশন।

এ প্রসঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ চৌধুরী জুনু বলেন, মহামান্য হাইকোর্টের মাধ্যমে আমি আমার প্রার্থিতা ফিরে পেয়েছি। আমার বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র হয়েছে। জনগণই আমার একমাত্র ভরসা। আমি আইনের প্রতি পূর্ণ আস্থা রেখে এবং আচরণবিধি মেনে নির্বাচনে অংশগ্রহণ করবো।

উল্লেখ্য ষষ্ট উপজেলা নির্বাচনের ৩য় ধাপে ২৯ মে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে চন্দনাইশ উপজেলায়। এ নির্বাচনে চেয়ারম্যান পদে আবু আহমদ চৌধুরী জুনু (প্রতীকঘোড়া), ব্যবসায়ী জসীম উদ্দিন আহমেদ (মোটর সাইকেল), আহমদ হোসেন ফকির (আনারস) প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আরিফুল ইসলাম চৌধুরী চেয়ারম্যান পদে প্রার্থী থাকলেও তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

পূর্ববর্তী নিবন্ধবাংলাদেশের ঋণমান আবার কমাল ফিচ
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা