স্ত্রীর হোয়াটসঅ্যাপ থেকে বিচারককে গালি স্বামীর, থানায় আদালতের জি‌ডি

আজাদী অনলাইন | মঙ্গলবার , ৩০ জানুয়ারি, ২০২৪ at ১১:৪০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম আদালতের এক ম‌্যা‌জি‌স্ট্রেটকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করায় পুলিশের এক কনস্টেবলের বিরুদ্ধে সাধারণ ডায়েরি করা হয়েছে।

ঐ পু‌লিশ সদস্যের নাম সঞ্জয় চৌধুরী। সঞ্জয় কক্সবাজারের উখিয়া থানার কুতুপালংয়ে এপিবিএনে কর্মরত ছিলেন। তবে এখন তিনি সাময়িক বরখাস্ত।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিষয়‌টি নি‌শ্চিত করেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জুয়েল দেবের আদালতের বেঞ্চ সহকারী নুরে হুদা। সোমবার (২৯ জানুয়ারি) অ‌ভিযুক্ত সঞ্চয়ের বিরুদ্ধে কোতোয়ালী থানায় এই জিডি করেন বেঞ্চ সহকারী নুরে হুদা।

এ ব‌্যাপা‌রে আদালতের বেঞ্চ সহকারী নুরে হুদা আজাদীকে বলেন, ঐ পুলিশ কনস্টেবল সঞ্জয় চৌধুরীর বিরুদ্ধে গত বছরের ১৯ জুলাই তাঁর স্ত্রী ইমা বসু আদালতে যৌতুক দাবির অভিযোগে মামলা করেন। এই মামলায় প্রথমে সমন ও পরে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত।

এতে ক্ষিপ্ত হয়ে পুলিশ কনস্টেবল মামলার বাদীর হোয়াটসঅ্যাপে ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে কুরুচিপূর্ণ মন্তব্য করেন। বিষয়টি বাদী আদালতে উপস্থাপন করলে আদালত এই ঘটনায় তদন্তের নির্দেশ দেন পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটকে।

তদন্ত শেষে গত বছরের ২৩ ডিসেম্বর তদন্ত প্রতিবেদন‌টি আদালতে জমা দেন কাউন্টার টেররিজম ইউনিট। পরে মামলার এজাহারে এসব বিষয় উল্লেখ করে সোমবার নগরের কোতোয়ালি থানায় জিডি করা হয়।

পূর্ববর্তী নিবন্ধটানেল সড়কে দুর্ঘটনায় সিকিউরিটি গার্ড নিহত, আহত ২
পরবর্তী নিবন্ধমধ্যরাতে চবিতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ