সাবেক রেলমন্ত্রীর বিছানায় বান্ডিল বান্ডিল টাকার ছবি ভাইরাল

| রবিবার , ১৫ সেপ্টেম্বর, ২০২৪ at ৫:২২ পূর্বাহ্ণ

কুমিল্লা১১ (চৌদ্দগ্রাম) আসনের সাবেক সংসদ সদস্য, সাবেক রেলমন্ত্রী মুজিবুল হকের বিছানায় টাকার ছড়াছড়ি দেখা গেছে। ছড়িয়ে থাকা বান্ডিল বান্ডিল টাকা নিয়ে তার সন্তানদের খেলা করার একটি ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। গত শুক্রবার বিকাল থেকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেইসবুক, টুইটার, টিকটকসহ বিভিন্ন প্ল্যাটফর্মে ছবিটি ভাইরাল হতে থাকে। তবে ভাইরাল ওই ছবিটি কবেকার সেটি জানা যায়নি। খবর বাংলানিউজের।

ভাইরাল হওয়া ওই ছবিতে দেখা গেছে, মুজিবুল হকের স্ত্রী দাঁড়িয়ে আছেন। খাটের ওপর বিছানায় বসে আছে মুজিবুল হকের তিন শিশু সন্তান। সন্তানদের সামনে ৫০০ এবং ১০০০ টাকা নোটের বেশ কয়েকটি বান্ডিল পড়ে আছে বিছানায়। মুজিবুল হক তার এক সন্তানকে কোলে নিচ্ছিলেন। এক শিশু একটি শপিং ব্যাগে থাকা টাকার বান্ডিল নিয়ে খেলা করছে। মুজিবুল হকের স্ত্রী হনুফা আক্তার দাঁড়িয়ে সে দৃশ্যগুলো দেখছেন।

অনেকের ধারণা, সাবেক সংসদ সদস্য মুজিবুল হকের কোনো এক সন্তানের জন্মদিনের ছবি এটি। সন্তানের জন্মদিন উৎসবকে আরও আনন্দিত করতে বান্ডিল বান্ডিল টাকা ছড়িয়ে দেন সন্তানদের সামনে। এ সময় মুজিবুল হকের খুব কাছের কেউ সেই ছবিটি তুলেছেন। রাজনৈতিক পট পরিবর্তনের পর ছবিটি সাম্প্রতিক সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়।

গত ৫ আগস্ট ছাত্রজনতার আন্দোলনের মুখে শেখ হাসিনার পালানোর পর গা ঢাকা দেন মুজিবুল হক। বাসে আগুন দিয়ে আটজন যাত্রী পুড়িয়ে হত্যার ঘটনায় সম্প্রতি বাস মালিক সমিতি তার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করে। মুজিবুল হক ৬৭ বছর বয়সে দীর্ঘ কুমার জীবনের ইতি টেনে ২০১৪ সালের ৩১ অক্টোবর হনুফা আক্তার রিক্তাকে বিয়ে করেন। তিনি ২০১৬ সালের মে মাসে ৬৯ বছর বয়সে প্রথম কন্যা সন্তানের বাবা হন। ২০১৮ সালের ১৫ মে তার জমজ ছেলে সন্তানের জন্ম হয়।

পূর্ববর্তী নিবন্ধপেঁয়াজ রপ্তানিতে শর্ত শিথিল করল ভারত
পরবর্তী নিবন্ধ১৬ বছরে আন্দোলনে নিহতদের পরিবারকে ভাতা দিতে হবে : ফখরুল