সন্দ্বীপ পৌরসভার ৪৫ কোটি টাকার বাজেট ঘোষণা

সন্দ্বীপ প্রতিনিধি | সোমবার , ৪ জুলাই, ২০২২ at ৮:২২ পূর্বাহ্ণ

সন্দ্বীপ পৌরসভার ২০২২-২০২৩ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে। ৪৫ কোটি ৬৭ লাখ ৮০ হাজার টাকার বাজেট ছিলো এযাবৎকালের সর্ব বৃহৎ প্রস্তাবিত বাজেট। গতকাল রোববার পৌরসভা হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সন্দ্বীপের সাংসদ মাহফুজুর রহমান মিতা।
এমপি মিতা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্ব আছে বলেই বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। শুধুমাত্র তার সাহসীকতার কারণে পদ্মা সেতুর মত মেগা প্রজেক্ট বস্তবায়ন করে বিশ্বকে জানান দিয়েছেন। এ সময় তিনি সকল সহযোগিতা দিয়ে পৌরসভার উন্নয়নে ভূমিকা রাখবেন বলেও জানান।
কাউন্সিলর আলাউদ্দীন বাবলুর সঞ্চালনায় ও পৌরসভার মেয়র মোক্তাদের মাওলা সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মাস্টার শাহজাহান বিএ, উপজেলা নির্বাহী কর্মকর্তা সম্রাট খীসা, উপজেলা ভাইস চেয়ারম্যান মাঈন উদ্দীন মিশন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলাউদ্দীন বেদন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ফজলুল করিম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বশির আহম্মেদ খান, মুস্তাফিজুর রহমান বিশ্ববিদ্যালয়ের অধ্যক্ষ জামিল ফরহাদ, বীর মুক্তিযোদ্ধা মাজহারুল ইসলাম প্রমুখ।
এ সময় পৌর মেয়র মোক্তাদের মাওলা সেলিম বলেন, আমি দায়িত্ব পাওয়ার পর থেকে এমপি মহোদয়ের সহযোগিতায় অনেক দৃশ্যমান উন্নয়ন করেছি। আগামীতে আমি একটি মডেল পৌরসভা গড়তে এমপি মহোদয়ের সহযোগিতা চাইবো সব সময় এবং সেটি বাস্তবায়নে তিনি জোড়ালো সহযোগিতা করবেন বলে আমার প্রত্যাশা।