রামপুরবাসীকে স্বচ্ছ ও স্মার্ট ওয়ার্ড উপহার দেওয়ার অঙ্গীকার আবদুস সবুর লিটনের

আজাদী অনলাইন | বৃহস্পতিবার , ১৪ জানুয়ারি, ২০২১ at ৬:২৪ অপরাহ্ণ

রামপুরবাসীকে স্বচ্ছ ও স্মার্ট ওয়ার্ড উপহার দেওয়ার অঙ্গীকার করলেন আবদুস সবুর লিটন আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনে প্রার্থীদের প্রচার প্রচারণা জমে উঠেছে। দিনরাত গণসংযোগ করছেন ওয়ার্ডে ওয়ার্ডে। নির্বাচিত হলে নানা উন্নয়নের প্রতিশ্রুতি দিচ্ছেন প্রার্থীরা। চট্টগ্রাম ২৫নং রামপুর ওয়ার্ড হতে কাউন্সিলর নির্বাচনে প্রার্থিতা করছেন আওয়ামী লীগ মনোনীত পদপ্রার্থী আবদুস সবুর লিটন।
মঙ্গলবার ও বুধবার (১২ ও ১৩ জানুয়ারি) সকাল হতে দিনব্যাপী চলেছে তার জনমুখী গণসংযোগ। গণসংযোগটি ওয়ার্ডের রূপসা বেকারির মোড় হয়ে ঈদগাঁ কাঁচা রাস্তা এবং ইয়াকুব আলী স্কুল এন্ড কলেজ হয়ে বড় পুকুরপাড় মসজিদ প্রাঙ্গণে এসে শেষ হয়।
তৃণমূলের ওয়ার্ডবাসী ও সর্বস্তরের স্বতস্ফুর্ত অংশগ্রহণে গণসংযোগ স্থল জমজমাট হয়ে উঠে। ক্লিন ইমেজ হিসেবে সু-পরিচিত আবদুস সবুর লিটন প্রচার অভিযানের সময় নির্বাচিত হলে রামপুরবাসীকে স্বচ্ছ ও স্মার্ট ওয়ার্ড উপহার দেওয়ার পাশাপাশি মাদক, জুয়া ও ভূমি দস্যুদের নির্মূলে কাজ করার অঙ্গীকার ব্যাক্ত করেন। এছাড়া, গণসংযোগে ২৭ জানুয়ারির চসিক নির্বাচনকে কেন্দ্র করে আবদুস সবুর লিটন তার নির্বাচনী ইশতেহার তুলে ধরে জনগণকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।
বিভিন্ন পথসভায় স্থানীয়দের উদ্দেশে রাখা বক্তব্যে আবদুস সবুর লিটন বলেন, জনকল্যাণে কাজ করতে হলে জনগণের কাছে যেতে হবে। অজুহাত, নালিশ, সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টির অপরাজনীতি করে জনকল্যাণ হয় না।
ভোটারদের লক্ষ্য করে তিনি বলেন, “আওয়ামী লীগ গণমানুষের দল। গণমানুষের কল্যাণই আওয়ামী লীগের রাজনীতি। তাই আমি আপনাদের কাছে এসেছি আপনাদের দোয়া নিতে। বঙ্গবন্ধু কন্যা আমাকে আপনাদের সেবার দায়িত্ব দিতে চান। তাই ২৭ জানুয়ারি নৌকা মার্কায় রেজাউল করিম চৌধুরীকে এবং টিফিন ক্যারিয়ার মার্কায় আমাকে ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন। আমরা আপনাদের সন্তান, রামপুরবাসীর সন্তান, বীর চট্টলার সন্তান।”
মঙ্গলবার ও বুধবার আবদুস সবুর লিটনের গণসংযোগ চলাকালে গণমানুষের সমর্থন ছিল চোখে পড়ার মতো। এসময় নারী-পুরুষ এক যুগে এই গণসংযোগকে বিপুল উৎসাহে সমর্থন জানান।
ওয়ার্ডবাসী প্রত্যাশা করেন একজন আবদুস সবুর লিটন তৃণমূলের দুঃখ, দুর্দশা দূর করে সর্বসাধারণের জন্য আধুনিক ওয়ার্ড বিনির্মাণে কাজ করবেন।
এসময় গণসংযোগে আবদুস সবুর লিটনসহ আরও উপস্থিত ছিলেন বিজিএমইএ এর সাবেক ব্যবসায়ী নেতা মহিউদ্দিন আহমেদ মিন্টু ও ২৫নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতা-কর্মী, স্থানীয় গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ ও গণমানুষ।

পূর্ববর্তী নিবন্ধবিজিবির মানহানি মামলায় ব্লাস্ট এনজিও কর্মীর জামিন
পরবর্তী নিবন্ধএনায়েত বাজারে আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী সলিম উল্লাহ বাচ্চুর গণসংযোগ