রাঙ্গুনিয়ায় শিশু বলাৎকারের দায়ে গ্রেপ্তার এক

রাঙ্গুনিয়া প্রতিনিধি | মঙ্গলবার , ১১ জানুয়ারি, ২০২২ at ৮:৪৪ অপরাহ্ণ

রাঙ্গুনিয়া উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড ছাদেকের পাড়া এলাকার নবাব শাহ মিয়া(৫০) নামের এক ব্যক্তিকে শিশু বলাৎকারের দায়ে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল সোমবার (১০ জানুয়ারি) রাত সাড়ে ৯টায় তার বাড়ির পাশের মুদির দোকান থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি স্থানীয় মৃত ফোরক আহমদের পুত্র। তাকে আজ মঙ্গলবার (১১ জানুয়ারি) দুপুরে জেলে প্রেরণ করা হয়েছে।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব মিল্কী বলেন, “নবাব শাহ মিয়ার বাড়ির অনতিদূরে পাহাড়ে একটি খামার বাড়ি রয়েছে। গতকাল সোমবার সকাল ১০টায় স্থানীয় আনোয়ার হোসেনের ৮ বছর বয়সী শিশুপুত্র পাহাড়ে এক নিকটাত্মীয়ের জন্যে ভাত নিয়ে যায়। ওই শিশু ভাত পৌঁছে দিয়ে বাড়ি ফেরার পথে নবাব শাহ মিয়া তাকে একসাথে ফেরার কথা বলে তার খামার বাড়িতে বসতে বলেন। এরপর শিশুটিকে ফুসলিয়ে বলাৎকার করেন। ঘটনাটি বাড়ির কাউকে না বলতে হুমকিও দেন তিনি।”

তিনি বলেন, “এদিকে, শিশুটি বাড়ি ফেরার পর সন্ধ্যার দিকে ব্যথায় কান্না করতে থাকলে মায়ের জেরার মুখে ঘটনাটি মাকে বলে দেয়। ঘটনাটি জানাজানি হওয়ার শিশুটির পিতা আনোয়ার হোসেন থানায় খবর দিলে পুলিশ গতকাল সোমবার রাত সাড়ে ৯টায় নবাব শাহ মিয়াকে তার বাড়ির পাশের মুদির দোকান থেকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।”

আজ মঙ্গলবার তার বিরুদ্ধে মামলা রুজুর পর তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি মাহবুব মিল্কী।

পূর্ববর্তী নিবন্ধট্রেন অর্ধেক যাত্রী নিয়ে চলবে শনিবার থেকে
পরবর্তী নিবন্ধকাপ্তাইয়ে বিলুপ্তপ্রায় লক্ষীপেঁচা উদ্ধার, গভীর বনে অবমুক্ত