মূল হোতা ডাকাত সর্দার নজরুল অস্ত্রসহ গ্রেপ্তার

পুলিশের গাড়িতে গুলি

মহেশখালী প্রতিনিধি | শুক্রবার , ১৭ মে, ২০২৪ at ৭:৩৪ পূর্বাহ্ণ

মহেশখালীর মাতারবাড়িচালিয়াতলী সড়কে ডাকাতি করতে গিয়ে পুলিশের গাড়িকে লক্ষ করে গুলি করা ডাকাত দলের সর্দার নজরুল ইসলাম টাওয়ারকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে একটি দেশীয় এলজি বন্দুক ও এক রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। গ্রেপ্তার নজরুল ইউনুছ খালী পশ্চিমপাড়া গ্রামের কালা মিয়া প্রকাশ কালাইয়ার পুত্র বলে জানা যায়।

মহেশখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তাজ উদ্দিন জানান, বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে কালারমার ছড়ার ইউনুছখালী নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয় সংলগ্ন মাঠের দক্ষিণ পূর্ব পাশে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, গত ১৪ মে মাতারবাড়িচালিয়াতলী সড়কে ডাকাতি করার সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশের গাড়ি লক্ষ করে গুলি করে পালিয়ে যায় অস্ত্রধারী ডাকাতদল। এতে গুলিবিদ্ধ হয়ে আহত হন পুলিশ সদস্য মনির আহমদ। এরপর থেকে পুলিশ ডাকাতদের ধরতে বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে আসছিল।

মহেশখালী থানার ওসি সুকান্ত চক্রবর্তী জানান, মাতারবাড়ি সড়কে ডাকাতি ও পুলিশের গাড়িতে গুলি করার ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে অস্ত্রসহ নজরুল নামে একজনকে গ্রেপ্তার করেছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলার প্রস্তুতি চলছে।

পূর্ববর্তী নিবন্ধরাইফেল, শুটার গান ও ৯২ রাউন্ড গুলিসহ গ্রেপ্তার ৫
পরবর্তী নিবন্ধসাধনপুর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা