মানুষ একা থাকতে পারে না, তৃতীয় বিয়ে প্রসঙ্গে শাকিব খান

| শুক্রবার , ১১ অক্টোবর, ২০২৪ at ৭:৫৪ পূর্বাহ্ণ

তৃতীয় বিয়ে প্রসঙ্গে কথা বললেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। শুধু তাই নয় নিজের কাজ ও ব্যক্তিগত নানা প্রসঙ্গে এবার ভারতের পশ্চিমবঙ্গের একটি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিয়েছেন তিনি। অপু বিশ্বাস থেকে শবনম বুবলী, বারবার সম্পর্ক ভাঙা কতটা আঘাত দিয়েছে? খবর বাংলানিউজের।

আমার জীবনে দুজন (অপুবুবলী) মানুষ অতীত, এটা আগেও বলেছি। অতীত হিসেবে তারা থাকুক। এসব নিয়ে আমার আক্ষেপভ্রুক্ষেপ কিছুই নেই। যা হয়েছে হয়তো ভালোর জন্য হয়েছে। তিনি জানান, তারপরও পরিবার, দর্শকের ভালোবাসায় ভালো আছেন তিনি। শাকিবের মতে, আমার দুই সন্তান, মাবাবা, বোন ও তার পরিবার, কিছু কাছের আপন মানুষ, আমার ব্যবসায়িক প্রতিষ্ঠান এবং দেশবিদেশের কোটি কোটি ভালোবাসার মানুষ রয়েছে, যারা আমাকে অঢেল ভালোবাসা দেন, তাদের সবাইকে নিয়ে আমি খুব ভালো আছি।

একই সাক্ষাৎকারে বহুল চর্চিত তৃতীয় বিয়ে নিয়েও কথা বলেন শাকিব। শোনা যাচ্ছে শাকিব খান নাকি ফের বিয়ে করবেন? এমন প্রশ্নের উত্তরে শাকিব বলেন, মানুষ একা থাকতে পারে না। পরিবার এবং সমাজ নিয়ে বেঁচে থাকে। দেখা যাক, কোনো তাড়াহুড়া নেই যে নির্দিষ্ট কোনো বছরের মধ্যে বিয়ে করতে হবে। যদি তেমন কিছু হয় পারিবারিকভাবে হবে এবং সেটা বিয়ের পর্যায়ে যাবে। আমার মাবাবার যেহেতু বয়স হয়েছে, সন্তান হিসেবে তারা আমাকে সংসারী দেখতে চান। এদিকে চলতি মাসেই ‘বরবাদ’ নামে আরেকটি সিনেমার শুটিং শুরু করবেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক।

পূর্ববর্তী নিবন্ধনিশোর সিনেমা বানাচ্ছেন শিহাব শাহীন
পরবর্তী নিবন্ধ১৯৫ কিলোমিটার গতিতে ফ্লোরিডায় আঘাত করেছে মিল্টন