বেইলি রোডে প্রাণহানির ঘটনায় মোদীর শোক শেখ হাসিনাকে চিঠি

| রবিবার , ৩ মার্চ, ২০২৪ at ৬:৫৪ পূর্বাহ্ণ

ঢাকার বেইলি রোডের গ্রিন কোজি কটেজে আগুনে প্রাণহানির ঘটনায় শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। গতকাল শনিবার ফেসবুকে এক পোস্টে ঢাকায় ভারতীয় হাই কমিশন বলেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পাঠানো এক চিঠিতে এ শোক প্রকাশ করেছেন তিনি।

হাই কমিশন বলেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সম্বোধন করা একটি চিঠিতে, ভারতের প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী ২৯ ফেব্রুয়ারি ঢাকার গ্রিন কোজি কটেজ শপিং মলে অগ্নিকাণ্ডে প্রাণহানির ঘটনায় আন্তরিক শোক প্রকাশ করেছেন। তিনি আহতদের দ্রুত সুস্থতা কামনা করেছেন। বৃহস্পতিবার রাত পৌনে ১০টার দিকে গ্রিন কোজি কটেজ নামের ভবনটিতে আগুন লাগার পর তা ভয়াবহ আকার ধারণ করে। নিচতলায় লাগা আগুন উঠে যায় ওপরের আটতলা পর্যন্ত। খবর বিডিনিউজের।

ভবনটির দোতলায় ছিল বিরিয়ানির পরিচিত খাবার দোকান ‘কাচ্চি ভাই’ এর শাখা, পোশাকের ব্র্যান্ড ইল্লিয়্যিন, নিচের তলায় স্যামসাং এর শোরুমসহ আরও বেশ কিছু দোকান। স্যামসাংয়ের শোরুমের পাশে রয়েছে একটি কফি শপ। এরকম কফির দোকানসহ ফাস্টফুডের অনেকগুলো দোকান ও রেস্তোরাঁ রয়েছে ভবনটিতে ছড়িয়ে ছিটিয়ে। আগুন লাগার পর প্রায় দুই ঘণ্টার চেষ্টায় রাত ১১টা ৫০ মিনিটের দিকে আগুন নেভাতে সক্ষম হয় ফায়ার সার্ভিস। এরপরই আসতে থাকে একের পর এক মৃত্যুর খবর।

পূর্ববর্তী নিবন্ধনতুন দল গঠনের ঘোষণা শাহেদা ওবায়েদের
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা