বিভিন্ন স্থানে অসচ্ছলদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

| মঙ্গলবার , ১৮ মে, ২০২১ at ১০:৪০ পূর্বাহ্ণ

দি চিটাগং ট্রাস্ট ও বৈদিক পরিষদ : দি চিটাগং ট্রাস্ট-বাংলাদেশ (সিটিবি) ও বাংলাদেশ বৈদিক পরিষদ (বিবিপি) কেন্দ্রিয় কমিটির উদ্যোগে করোনার দুর্যোগে অসহায় ও অসচ্ছল মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। গত ১২ মে নগরীর আন্দরকিল্লাস্থ সংগঠন কার্যালয়ে অনুষ্ঠিত ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন সুকুমার বৈদ্য। ত্রাণ অ্যাডভোকেট নিরঞ্জন কুমার চৌধুরীর সভাপতিত্বে ও অধ্যক্ষ অনুপ চক্রবর্ত্তীর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অধ্যাপক স্বদেশ চক্রবর্ত্তী, ডা. নারায়ন চন্দ্র মজুমদার, সুজয় কুমার দাশ, অরুন কান্তি মল্লিক, কাউন্সিলর রুমকি সেনগুপ্ত, নারায়ন কান্তি দাশ, এস প্রকাশ পাল, খোকন দাশ, প্রবাল দে, রতন কান্তি দে, উজ্জ্বল সেন, রঞ্জন দত্ত, জগদীশ মল্লিক, অনজন দাশ, বিভাষ দাশ, প্রবাল দত্ত, যুবরাজ মল্লিক, দুর্জয় বিশ্বাস, বাবলু দে প্রমুখ।

বাঁশখালী স্বেচ্ছাসেবক লীগ : আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি ড. জমির সিকদার বাঁশখালী উপজেলার বিভিন্ন গ্রামের নির্দিষ্ট পয়েন্টে করোনায় বিপদগ্রস্ত দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

মহানগর স্বেচ্ছাসেবক লীগ : নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা লায়ন এম. এ. নেওয়াজের ব্যক্তিগত উদ্যোগে অসহায়, শ্রমজীবী ও হতদরিদ্র ২০০ পরিবারকে গত ১৩ মে নগরের বিভিন্ন এলাকায় রাতের আঁধারে ঈদ উল ফিতর উপলক্ষে ভ্যান গাড়ি চালিয়ে ঘরে ঘরে গিয়ে ঈদের শুভেচ্ছা উপহার তুলে দেন মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা আবদুর রশীদ লোকমান ও স্বেচ্ছাসেবক লীগ নেতা লায়ন এম.এ নেওয়াজ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় গৃহহীনদের জন্য নির্মাণাধীন ঘর পরিদর্শনে ডিসি
পরবর্তী নিবন্ধহাটহাজারী পৌরসভার চন্দ্রপুরে নালা ভরাটের অভিযোগ