বান্দরবানের জয় দিয়ে মাঠে গড়াল বিভাগীয় বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্ট

ক্রীড়া প্রতিবেদক | রবিবার , ২৯ নভেম্বর, ২০২০ at ১১:০৭ পূর্বাহ্ণ

স্বাগতিক বান্দরবান জেলা দলের জয়ের মধ্য দিয়ে মাঠে গড়ালো চট্টগ্রাম বিভাগীয় ফুটবল এসোসিয়েশন আয়োজিত মুজিব শতবর্ষ ফুটবল টুর্নামেন্ট। গতকাল বান্দরবান জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত টুর্নামেন্টের প্রথম ম্যাচে স্বাগতিক বান্দরবান জেলা দল ২-০ গোলে কুমিল্লা জেলা দলকে হারিয়ে শুভ সূচনা করে। এই জয়ের ফলে বান্দরবান জেলা কোয়ার্টার ফাইনালে উন্নীত হয়। অপরদিকে প্রথম ম্যাচে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে কুমিল্লা জেলা। নিজেদের মাঠে খেলার শুরু থেকে দারুন খেলতে থাকে স্বাগতিক বান্দরবান জেলা দল। একের পর এক আক্রমণে তটস্থ করে রাখে কুমিল্লা জেলা দলকে। ফলে প্রথমার্ধের শুরুতেই গোল পেয়ে যায় স্বাগতিকরা। ১১ মিনিটে আরিফের দারুণ এক গোলে এগিয়ে যায় বান্দরবান। প্রথমার্ধে আরো একাধিক সুযোগ পেলেও সেগুলোকে কাজে লাগাতে পারেনি স্বাগতিকরা। ফলে ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় বান্দরবান। দ্বিতীয়ার্ধে আরো আক্রমনাত্মক হয়ে উঠে স্বাগতিকরা। এবার গোল আদায় করে নিতে মোটেও সময় নেয়নি বান্দরবান। দ্বিতীয়ার্ধের ৫ মিনিটে ব্যবধান দ্বিগুন করে স্বাগতিকরা। পরিকল্পিত আক্রমণ থেকে প্রু লা সিং গোল করে ব্যবধান ২-০ করেন। প্রথমার্ধের তুলনায় দ্বিতীয়ার্ধে কুমিল্লা জেলা দল কিছুটা আক্রমণ করার চেষ্টা করলেও তাদের আক্রমণভাগের খেলোয়াড়দের ব্যর্থতায় পরাজয় এড়াতে পারেনি কুমিল্লা। ফলে হার দিয়ে টুর্নামেন্টকে বিদায় জানাতে হয় তাদের।
এর আগে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ এবং চট্টগ্রাম বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের সভাপতি শামসুল হক চৌধুরী এমপি।
বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজুদ্দিন মোহাম্মদ আলমগীর, টুর্নামেন্টের কো-অর্ডিনেটর ওয়াহিদ দুলাল,বান্দরবানের জেলা প্রশাসক ও বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার সভাপতি দাউদুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. ইসলাম বেবী এবং চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী কমিটির সদস্য মো. নাসির মিয়া।

পূর্ববর্তী নিবন্ধসাকিবের ‘ডাবল’
পরবর্তী নিবন্ধবিয়ের আসরে জামাইকে একে ৪৭ উপহার দিলেন শাশুড়ি