বাঙালির আত্মপরিচয়ের সাহসী ঠিকানা একুশে ফেব্রুয়ারি : এম এ মালেক

অ্যাপোলো ইমপেরিয়াল হাসপাতালের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান

| বুধবার , ২১ ফেব্রুয়ারি, ২০২৪ at ১০:১৭ পূর্বাহ্ণ

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে অ্যাপোলো ইমপেরিয়াল হাসপাতাল কর্তৃপক্ষ কর্মকর্তাকর্মচারীদের নিয়ে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজন করে। গতকালের এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন একুশে পদকপ্রাপ্ত ব্যক্তিত্ব, দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক এবং হাসপাতালের প্রধান নির্বাহী কর্মকর্তা ও ডাক্তারগণ।

এ সময় এম এ মালেক তার বক্তব্যে বই পড়া ও ভাষা শহীদের জীবনী নিয়ে গুরুত্বরোপ করেন। তিনি বলেন, একুশে ফেব্রুয়ারি দিনটি বাঙালির আত্মপরিচয়ের সাহসী ঠিকানা। অমর একুশের পথ ধরেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব অসম সাহসী ও দূরদর্শী নেতৃত্বে স্বাধিকার ও স্বাধীনতা আন্দোলন সর্বোপরি মহান মুক্তিযুদ্ধে ৩০ লাখ শহীদের জীবনের বিনিময়ে বাঙালির বিজয় আর্জিত হয়েছে।

অনুষ্ঠানে অ্যাপোলো ইমপেরিয়াল হাসপাতালের কর্মকর্তাকর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ করেন আজাদী সম্পাদক এম এ মালেক। অনুষ্ঠানে ইমপেরিয়াল কলেজ অব নার্সিংয়ের ছাত্রছাত্রীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পরে রাত ১২.০১ মিনিটে অ্যাপোলো ইমপেরিয়াল হাসপাতাল কৃর্তপক্ষ শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ ও ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধরংপুরকে হারিয়ে জয়ের ধারায় কুমিল্লা
পরবর্তী নিবন্ধএকুশ এলেই মনে পড়ে…