বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

রাউজান প্রতিনিধি | শুক্রবার , ১৭ মে, ২০২৪ at ৭:১৫ পূর্বাহ্ণ

সৎ ভাইয়ের মামলায় সাক্ষী দেওয়ায় বড় ভাইয়ের হাতে খুন হয়েছেন ছোট ভাই। গত বুধবার রাতে রাউজান উপজেলার পাহাড়তলী ইউনিয়নের খানপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। তারা ওই এলাকার মৃত মমতাজ মিয়ার ছেলে। দুই ছেলে এক কন্যা সন্তানের জনক নিহত ছোট ভাইয়ের নাম সোহাগ মিয়া। বড় ভাইয়ের নাম সোনা মিয়া।

ছোট ভাই সোহাগের স্ত্রী গুলশান আকতারের অভিযোগগত প্রায় এক বছর আগে তার স্বামী সোহাগ মিয়ার সৎ ভাই সাবুদ্দিন তার (সোহাগের বড় ভাই) ভাসুর সোনা মিয়া ও ভাসুর পুত্র তারেকের নামে একটি হত্যা চেষ্টার মামলা করেছিলেন। সেই মামলায় সাক্ষী ছিলেন তার স্বামী সোহাগ মিয়া। কয়েকদিন আগে আদালতের নোটিশ পেয়ে গত বুধবার তার স্বামী আদালতে সাক্ষী দিতে যান। আদালত থেকে বাড়ি ফিরলেই সোনা মিয়া ও তার ছেলে তারেক আমার স্বামীকে অকথ্য ভাষায় গালাগাল করতে থাকেন। তাদের অভিযোগ আমরাই নাকি সাহাবুদ্দিনকে তাদের বিরুদ্ধে মামলা করতে উস্কানি দিয়েছি। এই ঘটনায় দুই পরিবারের সদস্যরা

বাকবিতণ্ডার মধ্যে জড়িয়ে পড়েন। রাত প্রায় সাড়ে আটটার দিকে সোনা মিয়া, তার পুত্র তারেক দুজনে মিলে সোহাগ মিয়ার ওপর চড়াও হন। এক পর্যায়ে সোহাগ মিয়াকে বড় ভাই সোনা মিয়া ছুরিকাঘাত করেন। এতে আরো আহত হন সোহাগ মিয়া স্ত্রী ও সাবুদ্দিনের স্ত্রী কহিনুর আকতার।

স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় সোহাগ মিয়াকে রাত নয়টার দিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে রাতে সোহাগ মিয়া মারা যান।

রাউজান থানার ওসি জাহেদ হোসেন বলেন, ওই ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে সোনা মিয়াসহ তিনজনের বিরুদ্ধে মামলা করেছেন। পুলিশ তিনজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে।

পূর্ববর্তী নিবন্ধজিম সেন্টারের ট্রেইনারসহ দুইজন গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধঅধ্যক্ষের রুমে অধ্যাপককে লাঞ্ছিত করলেন ছাত্রলীগ নেতা