প্রিমিয়ার ইউনিভার্সিটির কোয়ালিটি অ্যাসিওরেন্স কমিটির সভা

| বুধবার , ৭ ডিসেম্বর, ২০২২ at ৬:০৩ পূর্বাহ্ণ

প্রিমিয়ার ইউনিভার্সিটির জিইসি মোড়স্থ ক্যাম্পাসে কোয়ালিটি অ্যাসিওরেন্স কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার অনুষ্ঠিত এই সভায় সভাপতিত্ব করেন প্রিমিয়ার ইউনিভার্সিটির উপাচার্য ও কোয়ালিটি অ্যাসিওরেন্স কমিটির সভাপতি প্রফেসর ড. অনুপম সেন। সভায় আউটকাম বেইসড কারিকুলাম বাস্তবায়ন, এই কারিকুলাম অনুসারে প্রশ্নপত্র প্রণয়ন, মডারেশন, পরীক্ষার ফলাফল উপস্থাপন ও কোর্স লার্নিং আউটকামস অর্জন প্রসঙ্গ নিয়ে বিস্তারিত আলোচনা হয় এবং এই সংশ্লিষ্ট কর্মপরিকল্পনা গ্রহণ করা হয়।

প্রত্যেক বিভাগের প্রোগ্রাম সেল্ফ অ্যাসেসমেন্ট কমিটিসমূহ অনুমোদন করা হয়। পরবর্তী শিক্ষাবর্ষের একাডেমিক ক্যালেন্ডার নিয়ে বিস্তারিত আলোচনার পরে তা অনুমোদন করা হয়।

সভায় কোয়ালিটি অ্যাসিওরেন্স কমিটির (কিউএসি) সদস্য হিসেবে প্রিমিয়ার ইউনিভার্সিটির উপ-উপাচার্য প্রফেসর ড. কাজী শামীম সুলতানা, ট্রেজারার প্রফেসর এ. কে. এম তফজল হক, কলা ও সমাজবিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোহীত উল আলম, আইকিউএসির ডিরেক্টর প্রফেসর ড. তৌফিক সাঈদ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের প্রাক্তন অধ্যাপক ড. মিহির কুমার রায়, আইকিউএসির অ্যাডিশনাল ডিরেক্টর প্রফেসর এম মঈনুল হক, রেজিস্ট্রার খুরশিদুর রহমান এবং সদস্য-সচিব হিসেবে আইকিউএসির অ্যাডিশনাল ডিরেক্টর সহযোগী অধ্যাপক মোহাম্মদ ইফতেখার মনির উপস্থিত ছিলেন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন প্রফেসর সোহেল এম. শাকুর, টুটন চন্দ্র মল্লিক, তানজিনা আলম চৌধুরী, সাদাত জামান খান, ফারজানা ইয়াসমিন চৌধুরী, এম. জাহেদুল ইসলাম, সঞ্জয় কুমার দাশ এবং শিক্ষক ড. সাদিকা সুলতানা চৌধুরী। প্রেস বিজ্ঞপ্তি।