শিক্ষার্থীদের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে

শিক্ষাবৃত্তি বিতরণ অনুষ্ঠানে প্রফেসর ডা. ইসমাইল খান

| বুধবার , ৭ ডিসেম্বর, ২০২২ at ৬:০৪ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডা. মোহাম্মদ ইসমাইল খাঁন শিক্ষার্থীদের যথার্থ জ্ঞান অর্জন করে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। ডা. মোহাম্মদ ইসমাইল খাঁন সম্প্রতি চট্টগ্রাম প্রেসক্লাব আবদুল খালেক মিলনায়তনে চট্টগ্রাম প্রগ্রেসিভ ট্রাস্টের শিক্ষাবৃত্তি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত অভিমত ব্যক্ত করেন। ট্রাস্টের চেয়ারম্যান প্রবীণ সাংবাদিক মোহাম্মদ ইসকান্দর আলী চৌধুরী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

শিক্ষাবৃত্তি বিতরণ ও আজীবন সদস্য সম্মাননা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ট্রাস্টের সদস্য সচিব প্রফেসর মো. আবুল হাসান। চট্টগ্রাম প্রগ্রেসিভ ট্রাস্টের নির্বাহী পরিচালক সিরাজুল করিম মানিকের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ক্রিয়েটিভ ইউনিভার্সিটি অব টেকনোলজী চট্টগ্রামের উপাচার্য প্রফেসর মোহাম্মদ ইউনুছ, চট্টগ্রাম প্রেসক্লাবের প্রাক্তন সভাপতি ও বাসস চট্টগ্রামের ব্যুরো প্রধান কলিম সরওয়ার, ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন অব বাংলাদেশের চট্টগ্রাম চ্যাপ্টারের সাবেক চেয়ারম্যান প্রকৌশলী মনজারে খোরশেদ আলম।

আরো বক্তব্য রাখেন মো. আবুল কাসেম চৌধুরী, মোহাম্মদ হারুণ শেঠ, প্রকৌশলী শেখ এহছানুল হক চৌধুরী, আতাউল হাকিম চৌধুরী খসরু, জাহাঙ্গীর আলম, মো. মাহতাব উদ্দিন প্রমুখ। অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ একজন দাতা সদস্য ও ৯ জন আজীবন সদস্যদের সম্মাননা ক্রেস্ট এবং ৪০ জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও সনদ তুলে দেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধপ্রিমিয়ার ইউনিভার্সিটির কোয়ালিটি অ্যাসিওরেন্স কমিটির সভা
পরবর্তী নিবন্ধচিটাগাং ক্লাবে বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন