পিএইচপি ফ্যামিলি সমাজের কল্যাণে কাজ করে যাচ্ছে

মতবিনিময় সভায় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

| রবিবার , ১৯ মে, ২০২৪ at ১১:০৬ পূর্বাহ্ণ

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের সাথে মতবিনিময় করেছেন পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফি মুহাম্মদ মিজানুর রহমান। গত ১৭ মে রাতে নাসিরাবাদস্থ পিএইচপি হাউজে সুফি মুহাম্মদ মিজানুর রহমানের নাসিরাবাদের এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় পিএইচপি ফ্লোট গ্লাস ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আমির হোসেন সোহেল, পিএইচপি শিপব্রেকিং অ্যান্ড রিসাইক্লিং ইয়ার্ডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম রিংকু উপস্থিত ছিলেন।

এসময় দেশ ও দশের কল্যাণে পিএইচপি ফ্যামিলি অগ্রণী ভূমিকা পালন করছে জানিয়ে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বলেন, পিএইচপি ফ্যামিলি সমাজের জন্য, দেশের জন্য এবং দেশের মানুষের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

এসময় পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফি মুহাম্মদ মিজানুর রহমান মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হককে ধন্যবাদ জানান ও তাঁর দীর্ঘায়ু কামনা করেন। সুখীসমৃদ্ধ দেশ গড়ার জন্য সরকার যে উন্নয়ন করে যাচ্ছে তার ভূয়সী প্রশংসা করেন পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান। শেষে দেশ ও জাতির কল্যাণ কামনায় মোনাজাত পরিচালনা করেন পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফি মিজানুর রহমান। এসময় তিনি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধস্মার্ট দেশ গড়ে উঠবে শিক্ষার্থীদের হাত ধরে
পরবর্তী নিবন্ধলোকমান খান শেরওয়ানী সাংবাদিকতা পুরস্কারের জন্য প্রতিবেদন আহ্বান