ধর্ষণ নির্মূলে গণস্বাক্ষর কর্মসূচি

ফুল ব্রাইট ইন্টারন্যাশনাল স্কুল

| শুক্রবার , ২০ মে, ২০২২ at ৯:০৮ পূর্বাহ্ণ

চান্দগাঁও আবাসিকে অবস্থিত ফুল ব্রাইট ইন্টারন্যাশনাল স্কুলে ‘ঝধাব এরৎষং ডড়ৎষফরিফব- ধর্ষণমুক্ত সমাজ গড়ি’ সংগঠনের উদ্যোগে ‘আসুন সবাই স্বাক্ষর করি ধর্ষণমুক্ত সমাজ গড়ি’ শ্লোগানে গত বুধবার সকাল ১১টায় ধর্ষণ নির্মূলে গণস্বাক্ষর কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি সুজন বড়ুয়া জানান, ষষ্ঠ শ্রেণীর ছাত্র ছাত্রী থেকে শুরু করে বয়স্ক পর্যন্ত মোট ৫ কোটি গণস্বাক্ষর সংগ্রহ করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতে তুলে দেওয়া হবে এবং গণস্বাক্ষর প্রদানকারীদের ১১১১ জনের হাতে তুলে দেওয়া হবে বিশেষ উপহার। তিনি আরও জানান, সৎ কাজে একজনের অংশগ্রহণ দেখে পাশের মানুষ শিখে এবং উৎসাহিত হয়। আশা করি এই কর্মসূচির মাধ্যমে ধর্ষণ নামক মানসিক ব্যাধি সমাজ থেকে চিরতরে দূরীভূত হবে। সংগঠনটি এই লক্ষ্যে ২০১৮ সাল থেকে মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছে। তিনি গণস্বাক্ষর সংগ্রহে সার্বিক সহায়তা কামনা করেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন স্কুলের অধ্যক্ষ মোহাম্মদ শাহজাহান, উপাধ্যক্ষ মো. আলমগীর, মাহমুদুল হাসান, সালমা জাহান, উম্মে হাবিবা রাফি, সেলিনা আক্তার, মংছাইলা তঞ্চঙ্গ্যা, শামীমা জামান, আবিদা নুর মণি, তামান্না ইসহাক, রেনি মুৎসুদ্দি, মারসিয়াত কবির, বিজয় বড়ুয়া, ইহতেরামুল হক প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।