তৃণমূলে সদস্য নবায়ন ও সংগ্রহ অভিযান উদ্বোধন কাল

উপস্থিত থাকবেন কেন্দ্রীয় নেতারা

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ২৪ মে, ২০২২ at ৬:১৪ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে নগরীর প্রতিটি থানা, ওয়ার্ড ও ইউনিট পর্যায়ে সদস্য নবায়ন, নতুন সদস্য সংগ্রহ অভিযান ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্র ঘোষিত তৃণমূল পর্যায়ে দলকে গতিশীল করতে এ আয়োজন আগামীকাল সকাল ১০টায় কাজীর দেউরিতে অবস্থিত ইন্টারন্যাশনাল কনভেনশন হলে অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখবেন এবং এই কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন। প্রধান বক্তা হিসেবে থাকবেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ। বিশেষ বক্তা হিসেবে থাকবেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগের দায়িত্বে) ও জাতীয় সংসদ হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন। এছাড়া কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কেন্দ্রীয় কৃষি ও সমবায় সম্পাদক বেগম ফরিদুনন্নাহার লাইলী, অর্থ ও পরিকল্পনা সম্পাদক বেগম ওয়াসিকা আয়শা খান, কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল উপস্থিত থাকবেন।

সভায় সভাপতিত্ব করবেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী। উক্ত সদস্য সংগ্রহ, নবায়ন ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রতিটি ওয়ার্ড এবং থানা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, আহ্বায়ক, যুগ্ম আহ্বায়ক এবং ইউনিট আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকদের উক্ত অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য এবং তাদেরকে অনুষ্ঠান হলের প্রবেশের পূর্বে অবশ্যই কার্ড সংগ্রহের জন্য চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ.জ.ম. নাছির উদ্দীন বিশেষভাবে আহ্বান জানিয়েছেন।