জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত আন্দোলন অব্যাহত থাকবে

কক্সবাজার জেলা বিএনপির যৌথ সভায় শামীম

| রবিবার , ৫ মে, ২০২৪ at ১০:২৬ পূর্বাহ্ণ

বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম বলেছেন, বর্তমান ডামি সরকারের দুঃশাসনে দেশের মানুষ ভয়াবহ সংকটকাল পার করছে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা। আবারো জ্বালানি তেলের দাম বাড়ানো হয়েছে। দেশের অর্থনৈতিক কাঠামো ধ্বংস করে লুটপাটের রাজত্ব কায়েম করেছে। তারপরও বাংলাদেশের মানুষ ৭ জানুয়ারি আওয়ামী লীগের একদলীয় পাতানো নির্বাচনকে মেনে নেয়নি। এই অবৈধ সরকারের উপজেলা নির্বাচনও জনগণ প্রত্যাখ্যান করবে। এর বিরুদ্ধে মানুষ জেগে উঠেছে। সরকার পতনের লক্ষ্যে সবাই এখন মাঠে আছে। গোটা জাতি আজ ঐক্যবদ্ধ। জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত আন্দোলন অব্যাহত থাকবে।

তিনি গতকাল শনিবার বিকালে কক্সবাজার শহীদ স্মরণী সড়কস্থ দলীয় কার্যালয়ে কক্সবাজার জেলা বিএনপির যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি বলেন, বিএনপি জনগণের শক্তিতে বিশ্বাস করে। জনগণকে সঙ্গে নিয়ে আমরা রাজপথে নেমেছি জনগণের অধিকার ফিরিয়ে আনার জন্য। সেই আন্দোলনে আমরা রাজপথে আছি এবং আগামীতেও রাজপথে থাকবো। জনগণ আন্দোলনের মাধ্যমে এই ডামি সরকারের পতন ঘটাবে।

কক্সবাজার জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্নার পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপির মৎস্যজীবী বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান কাজল, সহসাংগঠনিক সম্পাদক হারুনুর রশীদ, সাবেক এমপি আলমগীর মাহফুজ উল্লাহ ফরিদ, জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি এটিএম নুরুল বশর চৌধুরী প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধপূর্ব ষোলশহর ওয়ার্ডে সড়ক নির্মাণ কাজের উদ্বোধন
পরবর্তী নিবন্ধরাঙ্গুনিয়ার ৩০০ কৃষক পেলেন বিনামূল্যে আউশ বীজ ও সার