ছিনতাই চেষ্টার পর নালায় লাফ

উদ্ধারে হাজির পুলিশ, ফায়ার সার্ভিস

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ২৩ নভেম্বর, ২০২৩ at ৭:৩৭ পূর্বাহ্ণ

নগরীর চেরাগী পাহাড় মোড় এলাকায় ছিনতাই চেষ্টার পর পালিয়ে যাওয়ার উদ্দেশে নালায় লাফ দেয় এক ছিনতাইকারী। লাফ দেয়ার সময় অনেকে দেখলেও উঠতে দেখেনি কেউ; এজন্য সে ডুবে গেছে ধরে নিয়ে খবর দেয়া হয় ফায়ার সার্ভিস ও পুলিশকে। প্রথমে পুলিশ ও পরে ফায়ার সার্ভিস এসে তন্ন তন্ন করে খুঁজেও তার সন্ধান পেতে ব্যর্থ হয়। পরে দেখা যায়, নালার অন্য দিক দিয়ে উঠে পালানোর সুযোগ রয়েছে। সেদিক দিয়েই চম্পট দিয়েছে ব্যর্থ ওই ছিনতাইকারী। গতকাল বুধবার দুপুরে নগরীর চেরাগী মোড় এলাকার চেরাগী ক্যান্টিন নামের একটি রেস্তোরাঁর পাশে এই ঘটনা ঘটে।

পুলিশ সূত্র জানায়, এক নারী পথচারীর কাছ থেকে ছিনতাই করতে গিয়ে ব্যর্থ হয় এক যুবক। ঐ নারীর চেঁচামেচিতে অবস্থা বেগতিক দেখে পালানোর জন্য পাশের একটি নালার ভেতর লাফ দিয়ে ঢুকে পড়ে সে। প্রত্যক্ষদর্শীদের অনেকে বলাবলি শুরু করেলোকটি হয়ত নালায় ডুবেই গেছে। কারণ সেখান থেকে তাকে উঠতে দেখেনি কেউ। এ অবস্থা দেখে আশেপাশের লোকজন জড়ো হয় ঘটনাস্থলে। আশেপাশে থাকা পুলিশ সদস্যরাও এগিয়ে এসে তার সন্ধান করে। তারা খুঁজে পেতে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসকে খবর দেয়। ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে এসে ঐ অজ্ঞাত ছিনতাইকারীর সন্ধান চালায়। অনেক খোঁজাখুঁজির পর দেখা যায়, নালার অন্য একটি পথ দিয়ে সেখান থেকে উঠে যাওয়ার সুযোগ রয়েছে। ধারণা করা হচ্ছে, ঐ ছিনতাইকারী সে পথেই উঠে পালিয়েছে। কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম ওবায়দুল হক আজাদীকে বলেন, ছিনতাই চেষ্টাকারীর পাশাপাশি যার কাছ থেকে ছিনতাই চেষ্টা হয়েছে তিনিও অজ্ঞাত। তবে তিনি একজন নারী। ব্যর্থ হয়ে ঐ ছিনতাইকারী নালায় লাফ দিয়ে ঢুকে পড়ে। মূলত পালাতেই সে কাজটি করেছে। এ ঘটনায় থানায় কেউ অভিযোগ দেয়নি।

ফায়ার সার্ভিস সূত্র জানায়, একজন যুবক নালায় ঢুকে পড়ার খবর পেয়ে ঘটনাস্থলে যায় চন্দনপুরা ফায়ার স্টেশনের একটি টিম। টিমটি অজ্ঞাত ওই যুবককে খুঁজে পায়নি। তিনি নালার অন্য একটি পথ দিয়ে উঠে গেছেন।

পূর্ববর্তী নিবন্ধযেভাবে জানা যাবে এইচএসসির ফল
পরবর্তী নিবন্ধচট্টগ্রামে সাড়ে ১৩ কোটি টাকার শাক-সবজি নষ্ট