চাঁদাবাজদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে

হেঁয়াকোতে সম্প্রীতি সমাবেশে সরওয়ার আলমগীর

ফটিকছড়ি প্রতিনিধি | শনিবার , ১২ অক্টোবর, ২০২৪ at ৮:০৭ পূর্বাহ্ণ

উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সরওয়ার আলমগীর বলেছেন, যে চাঁদাবাজি এবং মাফিয়াতন্ত্রের কারণে শেখ হাসিনাকে দেশ ছাড়তে হয়েছে তৃণমূল নেতাকর্মীরা সেখান থেকে শিক্ষা নিয়ে আগামী দিনে সুস্থ ধারার রাজনীতি করতে হবে। চাঁদাবাজদের উৎপাতের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

গতকাল শুক্রবার বাগানবাজার ও দাঁতমারা ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে উপজেলার হেঁয়াকো বাজারে গণসংবর্ধনা ও শান্তিসমপ্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেনএ দেশে কোন ভেদাভেদ নেই, এটি সবার বাংলাদেশ, এখানে সংখ্যালঘু বলতে কিছু নেই। শান্তিপূর্ণভাবে দুর্গাপূজা চলছে।

সমাবেশে কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সদস্য নাজিম উদ্দিন শাহীন চট্টগ্রাম উত্তর জেলা কৃষক দলের সদস্য সচিব ও হেয়াকো বনানী ডিগ্রি কলেজের এডহক কমিটিতে মোজাম্মেল হায়দার বাবুকে সভাপতি মনোনীত করায় উভয়কে গণসংবর্ধনা প্রদান করা হয়।

আবুল খায়েরের সভাপতিত্বে আবুল হোসেন আবুর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেনউত্তর জেলা বিএনপির সদস্য মোবারক হোসেন কাঞ্চন। বক্তব্য দেন, নাজিম উদ্দিন শাহীন, মোজাম্মেল হায়দার বাবু, মো. এমরান, তাহের সিদ্দিকী, মহিউদ্দিন তালুকদার, নাজিম উদ্দিন বাচ্চু, অদু সওদাগর, মুনসুর আলম চৌধুরী, খালেদ মাহমুদ বাবুল, মো. এনাম, আহম্মদ সাফা, সফিউল আলম, বেলাল সওদাগর, মোসরাফুল আনোয়ার মশু, মিল্টন, একরামুল হক একরাম, মোজাহারুল ইকবাল লাভলু, আলোউদ্দিন তানভীর, শাকিল চৌধুরী রনি, মো. আলম, সেলিনা আক্তার, মহিন উদ্দিন, রুকন উদ্দিন, নাজিম, রানা, ইয়াকুব, আনোয়ার, সাকিব, বেলাল, মারুফ, এস বি জসিম, সোহেল প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধহাটহাজারীতে পূজামণ্ডপ পরিদর্শনে ডিআইজি
পরবর্তী নিবন্ধচান্দগাঁও ৪নং ওয়ার্ড বিএনপির বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন