ঘাসফুলের ৪০তম বার্ষিক সাধারণ সভা

| শুক্রবার , ১ জুলাই, ২০২২ at ৬:২০ পূর্বাহ্ণ

ঘাসফুলের ৪০তম বার্ষিক সাধারণ সভা গতকাল বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়। চেয়ারম্যান ড. মনজুর-উল-আমিন চৌধুরীরর সভাপতিত্বে চান্দগাঁও আবাসিক এলাকাস্থ ঘাসফুল প্রধান কার্যালয়ে ভার্চুয়ালি এ সভা অনুষ্ঠিত হয়। সভায় গত একবছরের কাজের বিবরণ ও অগ্রগতি তুলে ধরেন নির্বাহী কমিটির সা. সম্পাদক সমিহা সলিম, স্বাগত বক্তব্য দেন সিইও আফতাবুর রহমান জাফরী।

পরিচিতিমূলক বক্তব্য দেন, ইমেরিটাস প্রফেসর ড. এম এ সাত্তার মণ্ডল, এম এম ইস্পাহানি গ্রুপের পরিচালক জাহিদা ইস্পাহানি ও ব্যাংকার কে এ এম মাজেদুর রহমান। শুভেচ্ছা বক্তব্য দেন, ডা. নিজামউদ্দিন আহমেদ, আখতার সানজিদা কাশেম এফসিএ, মো. জহিরুল ইসলাম এফসিএ, আরিফ মাহমুদ এফসিএ ও ফয়সাল হোসেন, প্রফেসর ড. গোলাম রহমান, ড. জয়নাব বেগম, সাবেক মুখ্যসচিব ড. আবদুল করিম, ডা. মঈনুল ইসলাম মাহমুদ, ইউসেপ চেয়ারম্যান পারভীন মাহমুদ এফসিএ ও ঝুমা রহমান।

সভায় ঘাসফুল-প্রতিষ্ঠাতা শামসুন্নাহার রহমান পরাণ, প্রধান পৃষ্ঠপোষকসহ সংস্থার পঞ্চাশ বছরের অগ্রযাত্রায় সম্পৃক্ত যারা পৃথিবী থেকে বিদায় নিয়েছেন তাদের প্রতি গভীর শ্রদ্ধা এবং সম্প্রতি সংগঠিত ভয়াবহ অগ্নিকাণ্ড ও সিলেটের বন্যায় যারা হতাহত হয়েছে তাদের প্রতি গভীর শোক ও সহমর্মিতা প্রকাশ করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।