কক্সবাজার শহর ও ইনানী সৈকত থেকে ২ যুবকের মরদেহ উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি | বুধবার , ২৫ মে, ২০২২ at ৬:৪১ পূর্বাহ্ণ

কক্সবাজার শহরের কবিতা চত্বর ও ইনানী সৈকত থেকে দুই অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে সদর থানা পুলিশের একটি দল শহরের কবিতা চত্বর এলাকা থেকে এবং সকাল সাড়ে ৯টায় উখিয়া থানা পুলিশের আরেকটি দল ইনানী সৈকত থেকে মরদেহ দুটি উদ্ধার করে। গতকাল রাত ৯টায় এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত মরদেহ দুটির পরিচয় পাওয়া যায়নি।

কক্সবাজার সদর থানার পরিদর্শক (অপারেশন) নাছির উদ্দিন মজুমদার জানিয়েছেন, মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে শহরের কবিতা চত্বর এলাকা থেকে ১৮-২০ বছর বয়সী এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি জানান, গলায় ফাঁস লাগানো অবস্থায় ওই অজ্ঞাত যুবকের লাশ গাছে ঝুলন্ত ছিল। তার পরনে ছিল পায়জামা-পাঞ্জাবী। তার পরিচয় নিশ্চিত করার চেষ্টা চলছে।

অপরদিকে, উখিয়ার ইনানী পুলিশ ফাঁড়ির পরিদর্শক অলিউর রহমান জানান, সকাল ৯ টার দিকে ইনানী সৈকত থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ওই যুবকের বয়স আনুমানিক ৩০ বছর। তার গায়ের রং কালো। তার পরনে হাফ হাতা গেঞ্জি ও কালো প্যান্ট পরা ছিল। তার মৃত্যুর কারণ ও পরিচয় নিশ্চিত করতে কাজ করছে পুলিশ। কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম জানান, অজ্ঞাত দুই যুবকের লাশ বর্তমানে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা আছে। তাদের পরিচয় ও মৃত্যুর কারণ অনুসন্ধান করছে পুলিশ।

উল্লেখ্য, গত বুধবার সাগর তীরের দুটি তারকামানের হোটেল ও একটি রিসোর্ট থেকে দুই নারী ও এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। তারা তিনজনই কক্সবাজার বেড়াতে এসেছিলেন।