কক্সবাজারে যাত্রী সেজে সিএনজি চালককে অপহরণ

পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি

কক্সবাজার প্রতিনিধি | রবিবার , ২৪ মার্চ, ২০২৪ at ১০:১৬ পূর্বাহ্ণ

স্বামীস্ত্রী পরিচয়ে এক নারী ও এক পুরুষ কক্সবাজার শহরের কলাতলী থেকে সিএনজি টেক্সি ভাড়া নেন। তারপর নিয়ে যাওয়া হয় লিংক রোড এলাকায়। সেখানে চালক জাহেদ হোসাইনকে (২৫) অস্ত্রের মুখে জিম্মি করে নিয়ে যাওয়া গহীন পাহাড়ে। পরে পরিবারের সদস্যদের মুঠোফোনে একাধিকবার কল করে মুক্তিপণ চাওয়া হচ্ছে ৫ লাখ টাকা।

অপহরণ চক্রের হাতে বন্দি ভাইয়ের সঙ্গে কথা বলে এসব তথ্য জানিয়েছেন সিএনজি চালক জাহেদের বড় ভাই ছৈয়দ হোসাইন। তিনি জানান, গেল বৃহস্পতিবার রাত ৯টার দিকে কলাতলী মোড়ে আমার ভাইয়ের সঙ্গে সর্বশেষ পরিবারের কথা হয়। পরে তারই মুঠোফোন থেকে একাধিকবার ফোন করে মুক্তিপণ দাবি করা হচ্ছে। দাবিকৃত টাকা না দিলে তাকে লাশ হিসেবে দিবে বলে হুমকি দিয়ে যাচ্ছে। তিনি জানান, ভাইয়ের চিন্তায় মা অসুস্থ হয়ে পড়ছে বার বার। এখনো কোনো সন্ধান মিলেনি। কঙবাজার সদর থানায় এ ব্যাপারে একটি নিখোঁজ ডায়েরি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে কঙবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) কাইসার হামিদ বলেন, সিএনজি চালক নিখোঁজের জিডি পেয়েছি। বিষয়টি নিয়ে আমাদের একজন অফিসার কাজ করছেন।

এদিকে সিএনজি চালক অপহরণের ঘটনায় ছায়া তদন্ত শুরু করেছে র‌্যাব। তার অবস্থান শনাক্তের চেষ্টা চলছে। তারপরই চূড়ান্ত অভিযান চালানো হবে বলে জানিয়েছে র‌্যাবের দায়িত্বশীল একটি সূত্র।

পূর্ববর্তী নিবন্ধটেকনাফে গত ২২ দিনে ২০ জন অপহরণের শিকার
পরবর্তী নিবন্ধকর্মবিরতিতে যাওয়ার হুমকি পোস্ট গ্র্যাজুয়েট চিকিৎসকদের