ঈদ উৎসব-কোরবানি অফার ক্যাম্পেইনের উদ্বোধন

সনি-র‌্যাংগস

| বৃহস্পতিবার , ১৬ মে, ২০২৪ at ৮:০৩ পূর্বাহ্ণ

সনির‌্যাংগস, বাংলামোটরে সোনারতরী টাওয়ারে অবস্থিত নিজস্ব শোরুমে ‘ঈদ উৎসবকোরবানি অফার ক্যাম্পেইনের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করলো।

ঈদ উৎসবকোরবানি অফার’ ক্যাম্পেইনে বরাবরের মতোই সেরা মানের ইলেকট্রনিক্স পণ্যের নিশ্চয়তা নিয়ে এবারের কোরবানি ঈদকে লক্ষ্য রেখে ক্রেতাসাধারণের জন্য থাকছে আকর্ষণীয় সব অফার ও ডিসকাউন্ট। ১৫ হাজার টাকা বা তার বেশি মূল্যের পণ্য কিনলেই ক্রেতা পাচ্ছেন স্ক্র্যাচ কার্ড। স্ক্র্যাচ কার্ড ঘষলেই নিশ্চিত পুরস্কার হিসেবে থাকছে দুবাই, সিঙ্গাপুর বা থাইল্যান্ড এয়ার টিকিট, ফ্রি রেফ্রিজারেটর, টিভি, এসি বা নগদ ১০০০০/- টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশ ডিসকাউন্ট।

জিপি স্টার গ্রাহকদের জন্য থাকছে ৫২% পর্যন্ত ডিসকাউন্ট সুবিধা। এছাড়া, ক্যাম্পেইন চলাকালে ক্রেতা এই অফারের আওতায় তার কেনাকাটার পর পণ্যের অফার মূল্য সম্পূর্ণ নগদে পেমেন্ট করলে পেতে পারেন সর্বোচ্চ ১০০% পর্যন্ত ক্যাশব্যাক, সাথে থাকছে ঢাকায় জমির মালিকানার জিতে নেয়ার সুযোগ।

র‌্যাংগস ইলেকট্রনিক্সের ভাইস চেয়ারপার্সন সাচিমি হোসেন এবং সনি ইলেকট্রনিক্স সিঙ্গাপুর রিজিওনাল মার্কেটিং ডেভেলপমেন্ট সেন্টারের প্রেসিডেন্ট জেরেমি হাং যৌথভাবে এই ক্যাম্পেইন উদ্বোধন করেন। এছাড়াও উপস্থিত ছিলেন মার্কেটিং, সেলস এবং সকল বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। উদ্বোধনের দিন থেকেই দেশব্যাপী সকল সনির‌্যাংগস শোরুমে চলছে ক্রেতাদের ভিড়। অফার আগামী ১৫ জুন পর্যন্ত সকল বিক্রয় মাধ্যমে একযোগে চলবে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধপোর্ট সিটি ভার্সিটিতে মাদকবিরোধী সচেতনতামূলক সেমিনার
পরবর্তী নিবন্ধপরিবেশের ভারসাম্য রক্ষায় বেশি বেশি গাছ লাগানোর আহ্বান