ইঙ্গিতে কাকে ‘নিমকহারাম’ বললেন পরীমণি?

| রবিবার , ২ জুন, ২০২৪ at ৭:৩১ পূর্বাহ্ণ

তারকা দম্পতি শরিফুল রাজপরীমণির বিচ্ছেদ হয়েছে প্রায় দুই বছর। ডিভোর্সের পর সন্তান পুণ্যকে নিজের কাছে রেখেছেন পরীমণি। এসময় ছেলের কোনো খোঁজ নেননি বাবা শরিফুল রাজ। গণমাধ্যমে দেওয়া বিভিন্ন সাক্ষাৎকারে এমন দাবি করেছেন পরীমণি। এদিকে গেল কয়েক দিনে খবর চাউর হয় পরীর বাসায় রাজ গিয়েছেন। এমনকি এসময় পরীর হাতের রান্নাও খেয়েছেন তিনি। খবর বাংলানিউজের।

বিষয়টি নিয়ে পরীমণি মিডিয়ায় কোনো মন্তব্য নাকরলেও ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন। সেই স্ট্যাটাস ভিন্ন কিছুর ইঙ্গিত দিচ্ছে। গতকাল শনিবার পরীমণি ফেসবুক পোস্টে লেখেন, যাকে আমার বাসার দারোয়ানই গেটে এলাও করবে না, সে স্বপ্নে আমার রান্না খায়।

নির্মাতা শিমুল খান সেই পোস্টে কমেন্ট করেছেন, কে খাইলো তোমার রান্না? (স্বপ্নে)’ সেখানে পরী ফিরতি কমেন্টে লেখেন, আছে এক টোকাই। তার বিয়ের নিউজের চাপ ঢাকলো আমাকে আর আমার ছেলেকে দিয়েকত বড় নিমকহারাম! পরীমণির এমন স্ট্যাটাস নতুন গুঞ্জনের ইঙ্গিত দিচ্ছে। স্ট্যাটাসে পরীমণি কারো নাম উল্লেখ না করলেও ভক্তরা ধারণা করছেন স্ট্যাটাসে তিনি শরিফুল রাজের প্রতি ইঙ্গিত করেছেন। সেক্ষেত্রে প্রশ্ন হলোতাহলে কি রাজ পরীমণির বাসায় যাননি? পরীমণির এমন স্ট্যাটাসে ভক্তরাও দ্বিধায় পড়েছেন।

কারণ বাসার দারোয়ান যদি অ্যালাও না করে তাহলে শরিফুল রাজ পরীর বাসায় ঢুকলেন কীভাবে? তবে কি পরীর বাসায় রাজের যাওয়ার ঘটনা সম্পূর্ণ মিথ্যা?

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন
পরবর্তী নিবন্ধজন্মদিনে চঞ্চলের জন্য ‘খুশির বার্তা’