আগ্রাবাদে রেজাউল করিমের গণসংযোগ

'মেগা প্রকল্পের কাজ শেষ হলে কোথাও জলাবদ্ধতা থাকবেনা'

আজাদী অনলাইন | মঙ্গলবার , ১৯ জানুয়ারি, ২০২১ at ৫:৩৩ অপরাহ্ণ

নগরীর উত্তর ও দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ডে আজ মঙ্গলবার গণসংযোগ করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী। এর আগে তিনি আলকরণ ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের সদস্য সাবেক ছাত্রনেতা তারেক সোলেমান সেলিমের মরদেহ দেখতে যান এবং নামাজে জানাজায় অংশ নেন।

এসময় তিনি মরহুমের পরিবার ও স্বজনদের প্রতি শোক ও সমবেদনা জানান এবং মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন। বাদে জোহর পুরাতন রেলওয়ে স্টেশন ভবনের সামনে অনুষ্টিত জানাজায় মরহুমের আত্মীয় পরিজন, মহানগর, থানা, ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী ও সর্বস্তরের জনসাধারণ অংশ নেয়।

এরপর উত্তর আগ্রাবাদ এলাকা থেকে শুরু হওয়া গণসংযোগে রেজউল করিমের সাথে মহানগর আওয়ামী লীগের সহ সভাপ‌তি আলতাফ হো‌সেন বাচ্চু, সাংগঠ‌নিক সম্পাদক নোমান আল মাহমুদ, উত্তর জেলা আওয়ামী লীগ নেতা এটিএম পেয়ারুল ইসলাম, সংশ্লিষ্ট ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো. নাজমুল হক, ‌শেখ জাফরুল হায়দার চৌধুরী সবুজ, মহিলা কাউন্সিলর পদপ্রার্থী আফ‌রোজা কামাল, নুর আক্তার প্রমা সহ এলাকার সর্বস্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

গণসংযোগকালে বিভিন্ন পথসভায় বক্তব্য রাখতে গিয়ে রেজাউল করিম বলেন, জোয়ারের পানি ও ভারী যানবাহনের কারণে ভঙ্গুর রাস্তাঘাট আগ্রাবাদ ওয়ার্ডের একটি বড় সমস্যা। চট্টগ্রামের প্রতি জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতায় খাল খনন, সংস্কার, পুনরুদ্ধার ও ড্রেনেজ ব্যবস্থার উন্নয়নে চলমান মেগা প্রকল্পের আওতায় মহেশখালকে দখলমুক্ত ও সংস্কার করা হবে।

এ প্রকল্পের কাজ সম্পন্ন হলে আগ্রাবাদসহ চট্টগ্রামের কোন এলাকাতেই জোয়ারের পানি ও জলাবদ্ধতার সমস্যা আর থাকবেনা। এক্সেস রোডকে টেকসইভাবে উন্নয়ন করা হয়েছে। পোর্ট কানেক্টিং রোডকে ভারী যানবাহন চলাচলের উপযোগী করে গড়ে তোলার কাজ চলছে।

পূর্ববর্তী নিবন্ধদেশে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২০, শনাক্ত ৭০২
পরবর্তী নিবন্ধবান্দরবান পৌরসভা নির্বাচনে বৈধ ৫ মেয়র প্রার্থী, বাতিল ৩ কাউন্সিলর প্রার্থী