আগামী জাতীয় সংসদ নির্বাচন পর্যবেক্ষণে আগ্রহী নেপাল

সার্ক মানবাধিকার ফাউন্ডেশন নেতৃবৃন্দের সাথে সাক্ষাতে বিদায়ী রাষ্ট্রদূত

| বুধবার , ১৩ অক্টোবর, ২০২১ at ১১:০৯ পূর্বাহ্ণ

সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের কেন্দ্রীয় কার্যালয়ে সংগঠনের মহাসচিব মাওলানা মোহাম্মদ আবেদ আলী ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে বিদায়ী সাক্ষাত করতে আসেন ঢাকাস্থ নেপালের রাষ্ট্রদূত ডা. বংশীধর মিশ্র।
এ সময় রাষ্ট্রদূত বলেন, বাংলাদেশে কূটনৈতিক হিসেবে কর্মরত অবস্থায় এ দেশের মানুষের আন্তরিকতা ও ভালোবাসা স্মরণীয় হয়ে থাকবে। বিশেষ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কূটনৈতিক সম্পর্কের অগ্রগতি ও সমপ্রদায়িক সমপ্রীতির প্রশংসা করেন। তিনি আরো বলেন, বাংলাদেশের আগামী জাতীয় সংসদ নির্বাচনে পর্যবেক্ষক হিসেবে আমন্ত্রণ পেলে বিদেশী পর্যবেক্ষক হিসেবে অংশগ্রহণ করব এবং নেপালের আগামী জাতীয় নির্বাচনে বাংলাদেশ থেকে সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের নেতৃবৃন্দকে পর্যবেক্ষকের জন্য আমন্ত্রণ জানানো হবে।
এসময় উপস্থিতি ছিলেন সংগঠনের কেন্দ্রীয় উপদেষ্টা সাবেক মন্ত্রী নাজিম উদ্দিন আল আজাদ, ডা. মাসুদ হাশমী, কেন্দ্রীয় সহ-সভাপতি মিজানুর রহমান মজুমদার, কেন্দ্রীয় পরিচালক ড. মুহম্মদ মাসুম চৌধুরী, ঢাকা মহানগর আহ্বায়ক মুহিবুল হোসাইন, সদস্য সচিব মোশারেফ হোসেন, আজীবন সদস্য ইকবাল বাহার, মুফতি মাসউদ রিজভী, মিডিয়া উইংসের সদস্য ইশতিয়াক মু. আল-আমিন। প্রেস বিজ্ঞপ্তি

পূর্ববর্তী নিবন্ধবিভিন্ন স্থানে অর্থ ও বস্ত্র বিতরণ
পরবর্তী নিবন্ধচট্টগ্রামে আরও ১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১০