অস্ত্র দিয়ে মালিককে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন দুই সহযোগীসহ কর্মচারী

আজাদী প্রতিবেদন | সোমবার , ৪ জুলাই, ২০২২ at ৭:৫০ পূর্বাহ্ণ

নগরীর টেরিবাজার এলাকার সিটি টাওয়ারের ল্যান্ডমার্ক টেইলার্সের মালিক মো. এয়াকুব আলীকে ফাঁসাতে গিয়ে র‌্যাবের পাতা ফাঁদে ফেঁসে গেলেন দুই সহযোগীসহ দোকান কর্মচারী মোজাম্মেল হক। সহযোগীরা হলেন- আব্দুল শুক্কুর প্রকাশ শুক্কুর মিস্ত্রি ও ইউসুফ। গতকাল রোববার বিকেলে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার আজাদীকে এ তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, নগরীর টেরিবাজার এলাকার সিটি টাওয়ারের ল্যান্ডমার্ক টেইলার্সে মাদকদ্রব্য বিক্রির উদ্দেশে মজুদ রেখেছে এমন গোপন খবরের ভিত্তিতে শনিবার আড়াইটার দিকে অভিযান চালাই। দোকানের কাপড়ের তাকে কাপড় দিয়ে মোড়ানো একটি ওয়ান শুটারগান পাওয়া যায়। কিন্তু তল্লাশি করে দোকানে কোনো ধরনের মাদকদ্রব্য পাওয়া যায়নি। স্থানীয় লোকজনকে জিজ্ঞাসাবাদে জানায়, আগ্নেয়াস্ত্রটি দোকান মালিক মো. এয়াকুব আলীকে ফাঁসানোর জন্য কৌশলে তার দোকানে রাখা হয়েছিল।
তিনি জানান, জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সংবাদদাতা আব্দুল শুক্কুর প্রকাশ শুক্কুর মিস্ত্রি ও মো. ইউসুফ সৌরভ স্বীকার করেন যে, দোকান মালিক মো. এয়াকুব আলীর সঙ্গে বিভিন্ন বিষয়ে তাদের পূর্বশত্রুতা রয়েছে। এয়াকুবকে হয়রানি করার লক্ষ্যে দোকান কর্মচারী মোজাম্মেল হকের সহায়তায় আগ্নেয়াস্ত্রটি খুবই কৌশলে দোকানের ভেতরে রাখা হয়েছিল।
আগ্নেয়াস্ত্রের সংবাদদাতা শুক্কুর মিস্ত্রি, দোকান কর্মচারী মোজাম্মেল ও ইউসুফকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় কোতোয়ালী থানায় অস্ত্র আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।