শাহাদাতসহ নেতৃবৃন্দের মুক্তি দাবি

মোহরা বিএনপির বিক্ষোভ মিছিল

| রবিবার , ১১ এপ্রিল, ২০২১ at ৭:৪২ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন ও মহিলা দলের সভাপতি মনোয়ারা বেগম মনিসহ গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের মুক্তির দাবিতে মোহরা ওয়ার্ড বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকালে চান্দগাঁও থানা বিএনপির সদস্য মো. মানিক চৌধুরীর নেতৃত্বে নগরীর কাপ্তাই রাস্তার মাথা এলাকা থেকে মিছিল শুরু হয়ে কামাল বাজার, কাজীর হাট, মৌলভী বাজার হয়ে দলীয় কার্যালয়ে গিয়ে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।
সমাবেশে বক্তারা বলেন, আওয়ামী লীগ ভোটার বিহীন নির্বাচনের মাধ্যমে জোর করে ক্ষমতায় আসার পর থেকে বিএনপির উপর দমন পীড়ন চালাচ্ছে। তাদের অবৈধ ক্ষমতাকে ধরে রাখার জন্য নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা, হামলা ও গ্রেপ্তার অব্যাহত রেখেছে। বিএনপির শান্তিপূর্ণ মিছিলে পুলিশ হামলা চালিয়ে ডা. শাহাদাত হোসেন, মনোয়ারা বেগম মনি, আখি সুলতানা, দেওয়ান মাহমুদা লিটাসহ নেতাকর্মীদের কারাগারে বন্দি করে রেখেছে। মাহবুবের রহমান শামীম, আবুল হাশেম বক্কর, আবু সুফিয়ানসহ সিনিয়র নেতাদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। বক্তারা অবিলম্বে গ্রেপ্তারকৃত সকল নেতাকর্মীর মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।
এসময় উপস্থিত ছিলেন মহানগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি নিয়াজ মোরশেদ খাঁন, আনিসুর রহমান ইমন, সাবেক সহ-সাধারণ সম্পাদক মো. রাশেদ আলম, সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আইয়ুব খাঁন, চান্দগাঁও থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক সাবের আহম্মেদ, বাবর উদ্দিন, মোহরা ছাত্রদলের অর্থ সম্পাদক রবিউল হোসেন রবি, প্রচার সম্পাদক মো. রিয়াজ, সহ-প্রচার সম্পাদক বাপ্পা পারভেজ, হাসান রহানী, মনিরুল ইসলাম, আবদুর রহিম প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় হুইল চেয়ার পেল ৮ প্রতিবন্ধী
পরবর্তী নিবন্ধলেখক আবদুর রহিমের প্রথম বইয়ের প্রকাশনা অনুষ্ঠান