লেখক আবদুর রহিমের প্রথম বইয়ের প্রকাশনা অনুষ্ঠান

| রবিবার , ১১ এপ্রিল, ২০২১ at ৭:৪২ পূর্বাহ্ণ

লেখক ও প্রাবন্ধিক আবদুর রহিমের প্রথম গ্রন্থ ‘সফর এবং বিবিধ’ এর প্রকাশনা অনুষ্ঠান গতকাল শনিবার নগরের মাঝিরঘাটে ডায়মন্ড সিমেন্টের কর্পোরেট অফিসে অনুষ্ঠিত হয়। ডায়মন্ড সিমেন্টের পরিচালক লায়ন মো. হাকিম আলী প্রধান অতিথি হিসেবে বইটির মোড়ক উন্মোচন করেন।
তিনি বলেন, ডায়মন্ড সিমেন্ট পরিবারের একজন সদস্য লেখক আবদুর রহিম তাঁর চাচা দেশের স্বনামধন্য লেখক প্রয়াত আহমদ ছফার পথ ধরে লেখালেখির দিকে আগ্রহী হন। প্রকাশিত প্রথম গ্রন্থের ভ্রমণের প্রায় সবগুলো লেখক ডায়মন্ড পরিবারের সাথে অংশ নিয়েছিলেন। খুব সুন্দর করে সেসব কাহিনী তিনি তাঁর লেখায় তুলে ধরেছেন। লেখায় দেওয়া রেফারেন্সগুলোও অনেক গুরুত্বপূর্ণ। তিনি সবাইকে বইটি সংগ্রহ করার অনুরোধ রেখে বইটির জন্য সফলতা কামনা করেন।
প্রকাশনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জিএম (অর্থ ও হিসাব) এ.বি.এম কামাল উদ্দিন, সিনিয়র ডিজিএম (অর্থ ও হিসাব) মনির আহমদ, ডিজিএম (অর্থ ও হিসাব) আবদুল হান্নান, এজিএম (বিক্রয় ও বিপণন) কামরুজ্জামান, এজিএম (বিক্রয় ও বিপণন) শরিফুল ইসলাম, এজিএম (কর্পোরেট) দীপ্তিমান দাশ, ব্যবস্থাপক (প্রশাসন) হারুন উর রশিদ, ব্যবস্থাপক (বিক্রয় ও বিপণন) এমএ মোতালেব, ব্যবস্থাপক (অর্থ ও হিসাব) শাহেদুল মোস্তফা, ব্যবস্থাপক (ব্র্যান্ড) শায়ের আমান, সহকারী ব্যবস্থাপক (কর্পোরেট) জাহেদুল ইসলাম শাহ, সৈয়দ রাসেদ হায়াত, সহকারী ব্যবস্থাপক (ক্রেডিট কন্ট্রোল) আবুল মনসুর আহমেদ প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধশাহাদাতসহ নেতৃবৃন্দের মুক্তি দাবি
পরবর্তী নিবন্ধশিক্ষক অরুণ কান্তি চৌধুরী