বিজয় দিবস অনূর্ধ্ব-১৫ ক্রিকেট চিটাগং বেসিক একাডেমি ফাইনালে

| শনিবার , ৯ এপ্রিল, ২০২২ at ৭:৪৩ পূর্বাহ্ণ

নাসিরাবাদ স্পোর্টিং ক্লাবের ব্যবস্থাপনায় মেরিডিয়ান বিজয় দিবস অনূর্ধ্ব-১৫ ক্রিকেট টুর্নামেন্টে সুুপার সিক্স পর্বের দুটি খেলা গতকাল চট্টগ্রাম বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত হয়। প্রথম খেলায় চিটাগং বেসিক ক্রিকেট একাডেমি ৬ উইকেটে ব্রাদার্স ক্রিকেট একাডেমিকে পরাজিত করে সরাসরি এবারের আসরের ফাইনালে পৌঁছে যায়। বেসিক ক্রিকেট একাডেমির সায়মন এবং ফারহানের তোপের মুখে পড়ে ব্রাদার্স ক্রিকেট একাডেমি মাত্র ৬৮ রানে অল আউট হয়ে যায়। সায়মন ১৭ রান দিয়ে ৪টি এবং ফারহান ১৩ রান দিয়ে ৩টি উইকেট সংগ্রহ করে। ৬৮ রানের সহজ লক্ষ্য তাড়া করতে নেমে শুভ ১৪, ফারহান ১৭ এবং অতিরিক্ত ১৬ রানের উপর ভর করে সহজ জয় পায় বেসিক ক্রিকেট একাডেমি। বিজয়ী দলের তানজিম তার অলরাউন্ড নৈপুন্যের জন্য ম্যান অফ দা ম্যাচ নির্বাচিত হন। তার হাতে পুরস্কার তুলে দেন চট্টগ্রাম বন্দর স্পোর্টস কমপ্লেক্সের কর্মকর্তা জামাল উদ্দিন।
দিনের অপর খেলায় চট্টগ্রাম বন্দর স্পোর্টস কমপ্লেক্স ১ উইকেটে মিলেনিয়াম ক্রিকেট একাডেমিকে পরাজিত করে। টসে জিতে ব্যাট করতে নেমে মিলেনিয়াম সবকটি উইকেট হারিয়ে মাত্র ১০৭ রান সংগ্রহ করে। চট্টগ্রাম বন্দর স্পোর্টস কমপ্লেক্সের প্রিয়ম ৩১ রান দিয়ে ৩টি, ইমরান ও মাহের ২টি করে উইকেট সংগ্রহ করেন। জবাবে মিলেনিয়ামের আদনান ও আরাফের বোলিংয়ের মুখে পড়ে প্রায় হারতে বসেছিল চট্টগ্রাম বন্দর স্পোর্টস কমপ্লেক্স। আরাফ ২৭ রানে ৪টি এবং আদনান ১৪ রানে ৩টি উইকেট তুলে নেন। কিন্তু মেহরাব ৪০ এবং প্রিয়মের ২৩ রানের উপর ভর করে চট্টগ্রাম বন্দর স্পোর্টস কমপ্লেক্স জয় পায়। প্রিয়ম ম্যাচ সেরা নির্বাচিত হন। আজ সুপার সিক্সের দুটো খেলা মুখোমুখি হবে।
সকাল ৯ টা: চিটাগং ক্রিকেট একাডেমি ও চট্টগ্রাম বন্দর স্পোর্টস কমপ্লেক্স এবং দুপুর ১২.৩০টা: পোর্টসিটি ক্রিকেট একাডেমি ও ব্রাদার্স ক্রিকেট একাডেমি।

পূর্ববর্তী নিবন্ধপ্রিমিয়ার ফুটবল লিগে চট্টগ্রাম আবাহনীর জয়
পরবর্তী নিবন্ধচট্টগ্রাম ভেন্যুর খেলায় দিনাজপুরের জয়লাভ