নির্বাচনকে সামনে রেখে বিএনপি আবারও চক্রান্ত শুরু করেছে

ঈদ উপহার বিতরণকালে শিক্ষা উপমন্ত্রী

আজাদী প্রতিবেদন | রবিবার , ১৬ এপ্রিল, ২০২৩ at ৬:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম নগরীর বিভিন্ন ওয়ার্ডসংগঠন ও ব্যক্তির উদ্যোগে গতকাল ইফতার, সেহরি সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করা হয়েছে। ৩৫ নম্বর বক্সিরহাট ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের যৌথ উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। এসময় তিনি বলেন, বিএনপি যখন ক্ষমতায় ছিল তখন লুটপাট করে খেয়েছে। খালেদা জিয়ার সন্তান তারেক রহমান বাংলাদেশকে দুর্নীতির স্বর্গরাজ্য হিসেবে গড়ে তুলেছিল। তারা ক্ষমতা দখলের জন্য জীবন্ত মানুষ জ্বালিয়ে মেরেছিল। দেশের সম্পদ জ্বালিয়ে নষ্ট করেছিল। সেই বিএনপি নির্বাচনকে সামনে রেখে আবারো চক্রান্ত শুরু করছে। সেই বিষয়ে আমাদের সবাইকে সচেতন থাকতে হবে। ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. ইউসুফের সভাপতিত্বে ও যুবনেতা এমদাদুল হক রায়হানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম চেম্বার এন্ড কমার্সের সভাপতি মাহবুবুল আলম, সৈয়দ ছগীর আহমেদ, কাউন্সিলর নুরুল হক, মো. জাহাঙ্গীর আলম, মো. লিটন, মান্না দে প্রমুখ।

১৯ নম্বর দক্ষিণ বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুল আলমের সভাপতিত্বে ইফতার মাহফিল ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখনে কাউন্সিলর নুরুল আলম মিয়া, মো. জাহাঙ্গীর আলম, মহিলা কাউন্সিলর শাহীন আক্তার রোজী প্রমুখ। নগর স্বেচ্ছাসেবক লীগে নেতা মো. জাহেদের উদ্যোগে পাঠানটুলীতে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সদস্য চন্দন ধর, দোস্ত মোহাম্মদ, ইদ্রিস কাজেমী, ওহেদুর রহমান মহসিন, দেবাশীষ নাথ প্রমুখ।

১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ড কাউন্সিলর মো. ওয়াসিম উদ্দিন চৌধুরীর উদ্যোগে টাইগার পাস স্কুল প্রাঙ্গণে ঈদ উপহার বিতরণ করা হয়। জাগির উদ্দিন সর্দার ফাউন্ডেশনের উদ্যোগে জয়নাল আবেদীন টিপুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি এডভোকেট ইব্রাহীম হোসেন বাবুল, আবুল বশর, শওকত উল্লাহ সোহেল, রিটু দাশ বাবলু, মহিলা কাউন্সিলর আঞ্জুমান আরা, যুবনেতা শেখ নাসির প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধআবার মার্কেটে আগুন পুড়ল ৬শ দোকান
পরবর্তী নিবন্ধড. মনিরুজ্জামান একজন গুণী ব্যক্তিত্ব