চবি সাংবাদিকতা বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পুনর্মিলনী

চবি প্রতিনিধি | রবিবার , ২৫ ফেব্রুয়ারি, ২০২৪ at ১০:৩২ পূর্বাহ্ণ

চবি যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশন (সিইউসিএজেএএ)-এর উদ্যোগে নানা আয়োজনে বার্ষিক পুনর্মিলনী সম্পন্ন হয়েছে। গত ২৩ ফেব্রুয়ারি নগরীর ফয়’স লেকস্থ কনকর্ড সীওয়ার্ল্ডে ছয় শতাধিক সাবেকবর্তমান শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তাকর্মচারী ও পরিবারের সদস্যদের অংশগ্রহণে এই পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য দেন, চবি যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সভাপতি রওশন আক্তার সোমা।

সিইউসিএজেএএ’র সভাপতি মোহাম্মদ নজরুল ইসলাম শিমুলের সভাপতিত্বে অনুষ্ঠানে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের বর্তমান কর্মকাণ্ড ও ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন সাধারণ সম্পাদক মো. নূর উদ্দিন আলমগীর মিলন। আরও বক্তব্য দেন, ১ম সহসভাপতি মোহাম্মদ ফজলুল করিম ও সহসভাপতি পারভেজ মো. চৌধুরী। এ সময় কার্যকরী পরিষদের সহসভাপতি মিয়া মোহাম্মদ আরিফ, যুগ্ম সাধারণ সম্পাদক তন্ময় মজুমদার, সাংগঠনিক সম্পাদক রাশেদ এইচ চৌধুরী, জাহাঙ্গীর আলম, রাশেদুল ইসলাম, মো. মাসুদ পারভেজ মিলাদ ও দিলরুবা আক্তার রেণু উপস্থিত ছিলেন।

দিনব্যাপী নানা অনুষ্ঠানমালায় ছিলবোটে চড়ে ফয়’স লেকে ভ্রমণ, সীওয়ার্ল্ডের রাইড উপভোগ ও জলকেলি, ঐতিহ্যবাহী মেজবান, সাবেকবর্তমান শিক্ষার্থীদের স্মৃতিচারণ, স্বনামধন্য সঙ্গীত শিল্পীদের সাংস্কৃতিক পরিবেশনা, আকর্ষণীয় র‌্যাফেল ড্র প্রভৃতি।

পূর্ববর্তী নিবন্ধকোরআন-হাদিসের আলোকে জীবন গড়তে হবে
পরবর্তী নিবন্ধখেলাঘর মহানগরের চিত্রাংকন প্রতিযোগিতার উদ্বোধন