রাঙ্গুনিয়ায় বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশা চালক নিহত

আহত ২

রাঙ্গুনিয়া প্রতিনিধি | সোমবার , ৮ আগস্ট, ২০২২ at ১২:২৭ পূর্বাহ্ণ

রাঙ্গুনিয়ায় বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মনতোষ কুমার দে(৪০) নামে এক অটোরিকশা চালক নিহত হয়েছেন।

আহত হয়েছেন অটোরিকশার আরও দুই যাত্রী।

রবিবার(৭ আগস্ট) রাত ৮টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই চালক মারা যান। নিহত মনতোষ ফটিকছড়ি পৌরসভার ধুরুম জুববি স্কুল এলাকার রূহানী ডাক্তার বাড়ির অনিল কুমার দে’র ছেলে।

আহতরা হলেন প্রদ্যুৎ মহাজন(২৪) ও সেলী রাণী দেবী(৪০)। তাদের বাড়ি পটিয়া উপজেলায়। তারা চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, চট্টগ্রাম শহর থেকে ভাড়া নিয়ে রাঙ্গুনিয়ায় যাচ্ছিল সিএনজিচালিত অটোরিকশাটি। এটি চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়া গোচরা বাজার এলাকায় গেলে চট্টগ্রামমুখী হানিফ পরিবহনের একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে অটোরিকশা ড্রাইভার মনতোষ দে সহ তার গাড়ির দুই যাত্রী গুরুতর আহত হয়। আহত অবস্থায় স্থানীয়রা তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

হাসপাতালের ২৫ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টায় মনতোষ মারা যান। তার দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। বিষয়টি নিশ্চিত করেন নিহতের স্বজন বিপ্লব পার্থ।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহাবুব মিলকী বলেন, “বাস-অটোরিকশা সংঘর্ষের ঘটনায় মামলা নেওয়া হয়েছে। তবে হানিফ পরিবহনের ড্রাইভার পলাতক রয়েছে। জানতে পেরেছি আহত অটোরিকশা চালক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।”